kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

বিএনপির অস্তিত্ব এখন শুধুই ফেসবুকে

নিজস্ব প্রতিবেদক   

১ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপির অস্তিত্ব এখন শুধুই ফেসবুকে

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন শুধু ফেসবুকে, বাতি জ্বালিয়েও রাজপথে তাদের আর খুঁজে পাওয়া যায় না। গতকাল শনিবার সকালে নোয়াখালীর চৌমুহনী পৌরসভার উদ্যোগে নবনির্মিত পৌর পার্ক ও টার্মিনাল উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি ওই প্রকল্প উদ্বোধন করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির রাজনীতি এখন ফেসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ। রাজপথের রাজনীতিতে বিএনপিকে এখন হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের কথা বললেই বিএনপির গাত্রদাহ হয়। আওয়ামী লীগ কখনোই বিএনপির বিরুদ্ধে নয়, তাদের নেতিবাচক ও অপরাজনীতির বিরুদ্ধে আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, পঁচাত্তরের খুনি ও খুনিদের মদদদাতা, গ্রেনেড হামলার খুনের মাস্টারমাইন্ড ও সাম্প্রদায়িক অপশক্তি বগলে নিয়ে যারা দেশের রাজনীতিকে বিষাক্ত করেছে, তাদের কাছে শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির কথা শুনতে ভালো না লাগাই স্বাভাবিক। শেখ হাসিনার উন্নয়নের কথা শুনলে ‘হাওয়া ভবনতন্ত্রের’ কুশীলবদের গাত্রদাহ তো হবেই।

নোয়াখালীর সাম্প্রতিক নারী নির্যাতনের বিষয় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গুটিকয়েক অপরাধীর জন্য সরকারের এত অর্জন ম্লান হতে দেওয়া যায় না।

মন্তব্য



সাতদিনের সেরা