kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে মৃত্যু মা-ছেলের

রাজবাড়ীতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

১ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় ট্রেনে কাটা পড়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে মেয়ে সুপ্তি। গতকাল শনিবার দুপুরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (কেবি) হাই স্কুলের বিপরীত পাশে ঢাকা-ময়মনসিংহ রেল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো ইয়াসমিন আক্তার (২৮) ও তাঁর ছেলে সানি (০৩)। আহত হয়েছে সপ্তম শ্রেণি পড়ুয়া তাঁর মেয়ে সুপ্তি (১৩)। সুপ্তিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার দাপুনিয়া এলাকার কলাপাড়া গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী-সন্তান।

রেলওয়ে পুলিশ ও নিহতের পরিবার জানায়, গতকাল সকালে ইয়াসমিন আক্তার তাঁর ছেলে-মেয়েকে নিয়ে নগরীর কেওয়াটখালি এলাকায় মামার বাড়িতে বেড়াতে আসেন। সেখান থেকে দুপুরে তারা পাশের কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় ঘুরতে বের হয়। তারা বিশ্ববিদ্যালয় এলাকার কেবি হাই স্কুলের বিপরীতে ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের লেভেল ক্রসিংটি পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা মহুয়া এক্সপ্রেস ট্রেনটি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়। স্থানীয় লোকজন বেঁচে যাওয়া মেয়ে সুপ্তিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে রাজবাড়ী প্রতিনিধি জানান, রাজবাড়ীর কালুখালী রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে ট্রেনে কাটা অচেনা এক ব্যক্তির (৪৫) মরদেহ পুলিশ উদ্ধার করছে। গতকাল সকাল ১১টার দিকে রাজবাড়ী রেলওয়ে থানা পুলিশ ওই মরদেহ উদ্ধার করে।

রাজবাড়ী রেলওয়ের এসআই মনির জানান, গতকাল ভোরের কোনো একসময় অজ্ঞাত ট্রেনে কাটা পড়েন ওই ব্যক্তি।

স্থানীয় লোকজন কালুখালী রেলস্টেশন কর্তৃপক্ষের মাধ্যমে বিষয়টি রেলওয়ে থানা পুলিশকে অবহিত করে। পরে থানা পুলিশের সদস্যরা মরদেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। সন্ধ্যা ৭টা পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় উদ্ধার করা সম্ভব হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা