kalerkantho

বুধবার । ১৩ মাঘ ১৪২৭। ২৭ জানুয়ারি ২০২১। ১৩ জমাদিউস সানি ১৪৪২

মাদকাসক্ত বন্ধুদের হাতে কিশোর খুনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক   

২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর কাঁঠালবাগানে মাদকাসক্ত বন্ধুদের হাতে এক কিশোর খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার সকালে আশিক রহমান (১৫) নামের ওই কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আশিক ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার বাড়াইলচড় গ্রামের কামাল মিয়ার ছেলে। পরিবারের সঙ্গে কাঁঠালবাগান লাকি হোটেল মোড়ে ভাড়া বাসায় থাকত সে। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট আশিক। বাবা কামাল চটপটি বিক্রেতা।

স্বজনদের অভিযোগ, কাঁঠালবাগান এলাকার হারুন-অর-রশিদের দুই ছেলে আশিককে হত্যা করেছে। ওই ব্যক্তির বাড়ির পাশ থেকেই আশিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ কর্মকর্তারা বলছেন, ভবন থেকে পড়ে আশিকের মৃত্যু হয়েছে, নাকি তাকে হত্যা করা হয়েছে, এখনো নিশ্চিত নন তাঁরা।

আশিকের মা কল্পনা বেগম বলেন, গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে ফোন পেয়ে বাসা থেকে বের হয় আশিক। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। সকাল (মঙ্গলবার) ৮টার দিকে খবর পান, হারুন-অর-রশিদের বাড়ি ও পাশের নির্মাণাধীন ভবনের মাঝখানে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আশিক। উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশিকের বড় ভাই সাগর আহমেদ বলেন, হারুন-অর-রশিদের দুই ছেলের সঙ্গেই ঘুরত আশিক। তারা মাদকাসক্ত। পুলিশ তাদের কয়েকবার ধরে নিয়ে গিয়েছিল। ওদের সঙ্গে আশিকও মাদক নিত। প্রায়ই ফোন দিয়ে ডেকে নিত। সোমবার সন্ধ্যায় ওরাই আশিককে ডেকে নিয়ে যায় বলে তিনি দাবি করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আশিকের থুতনিতে ও দুই পায়ে রক্তাক্ত জখম রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা