kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

চার জেলায় সড়কে গেল সাত প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নীলফামারীর জলঢাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী তিন যুবক প্রাণ হারিয়েছেন। নেত্রকোনায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। চট্টগ্রামে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মা নিহত হয়েছেন। গতকাল এসব প্রাণহানির ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের খবরে :

জলঢাকা (নীলফামারী) : তিস্তা ব্যারাজ দেখতে যাওয়ার পথে নীলফামারীর জলঢাকায় সড়কে ঝরেছে তিন প্রাণ। গতকাল বিকেলে উপজেলার গোলমুণ্ডা ইউনিয়নের স্লুইস গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সৈয়দপুর উপজেলার লক্ষ্মণপুর মুন্সিপাড়ার রিংকু (২১), দীপ্ত (২১) এবং দিনাজপুরের ফুলবাড়ী এলাকার প্রসেনজিৎ (২২)।

লক্ষ্মণপুর মুন্সিপাড়ার বাসিন্দা প্রতাপ রায় বলেন, ‘আমরা তিনটি মোটরসাইকেলে চড়ে সাতজন তিস্তা ব্যারাজ ঘুরতে যাচ্ছিলাম। যাওয়ার পথে স্লুইস গেট এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনজন রক্তাক্ত হন। তাঁদের দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।’

নেত্রকোনা : মোহনগঞ্জ সড়কের বাংলাবাজার এলাকায় গতকাল সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বাংলা গ্রামের অটোরিকশাচালক কমল মিয়া (৩৫) ও যাত্রী ঠাকুরাকোনার নোয়াপাড়ার শিক্ষক জসিম মিয়া (৩৮)। এ ছাড়া আরো তিনজন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঠাকুরাকোনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী অটোরিকশাটি বাংলাবাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

অভয়নগর (যশোর) : যাত্রীবাহী ঈগল পরিবহনের বাসের ধাক্কায় অভয়নগরের প্রেমবাগ এলাকায় চাঁদ আলী হাওলাদার (৬৫) নামের একজন মারা গেছেন। নিহত ব্যক্তি উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া উড়তলা গ্রামের বাসিন্দা।

রাউজান (চট্টগ্রাম) : চট্টগ্রামের রাউজানে মাওলানা দোস্ত মোহাম্মদ সড়কের লাঠিছড়ি এলাকায় ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মা নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম খুরশিদা বেগম (৪৭)। তিনি উপজেলার হলদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ফজুপাড়ার আলী আকবরের স্ত্রী।

 

মন্তব্য



সাতদিনের সেরা