kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

‘ইনশাআল্লাহ জয় নিয়ে ঘরে ফিরব’

নিজস্ব প্রতিবেদক   

২৭ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



জাতীয় সংসদের ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, ‘৫০ নম্বর ওয়ার্ডে আমাদের পূর্বনির্ধারিত গণসংযোগ ছিল। আওয়ামী সন্ত্রাসীরা সেখানে ধানের শীষের নেতাকর্মীদের ওপর হামলা করেছে। আমরা এ ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা জানাই। হামলা করে আমাদের আন্দোলন বন্ধ করা যাবে না। নেতাকর্মীদের জনগণকে ঐক্যবদ্ধ করে ধানের শীষের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়ে যেতে হবে।’ গতকাল সোমবার দুপুরে উত্তরার ১০ ও ১১ নম্বর সেক্টরে গণসংযোগ শেষে তিনি এ কথা বলেন।

এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশ দিয়েছেন আমরা মাঠে আছি, মাঠে থাকব। আমরা সব রক্তচক্ষু উপেক্ষা করে ১২ নভেম্বর পর্যন্ত নির্বাচনী মাঠে থাকব। ইনশাআল্লাহ জয় নিয়ে ঘরে ফিরব। গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াই, ভোটের লড়াই চলছে, চলবে।’

গণসংযোগে অংশ নেন বিএনপির স্বেচ্ছাসেবক সম্পাদক মীর শরাফত আলী সপু, স্বাস্থ্যবিষয়ক সহসম্পাদক ডা. রফিকুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, হায়দার আলী লেলিন, ঢাকা মহানগর বিএনপি নেতা মুন্সি বজলুল বাসিদ আনজু, মহিলা দলের পিয়ারা মোস্তফা প্রমুখ।

মন্তব্য