kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরের মধুখালী, ময়মনসিংহের নান্দাইল ও গৌরীপুর এবং চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মধুখালীতে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে নিহত হন মাইক্রোবাসের দুই যাত্রী। আহত হয় পাঁচজন।

নিজস্ব প্রতিবেদক (ফরিদপুর) জানান, দুর্ঘটনাটি ঘটে গতকাল ভোরে মধুখালী উপজেলার আড়পাড়া স্কুলের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে। সেখানে একটি মাইক্রোবাস পেছন থেকে ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। তাতে নিহত হন মোশারফ মুন্সী (৮০) ও মোমেনা খাতুন (৬০) নামে দুজন। আহত হয় পাঁচজন। হতাহতদের সবাই মাইক্রোবাসের যাত্রী। পুলিশ জানায়, মাইক্রোবাসের লোকজন বিয়ের অনুষ্ঠান শেষে নরসিংদী থেকে ফিরছিলেন।

আঞ্চলিক প্রতিনিধি (ময়মনসিংহ) জানান, গৌরীপুরে সিএনজিচালিত দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়। আহত হয় আটজন। গতকাল দুপুরে রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারীর পরিচয় তাত্ক্ষণিক জানা যায়নি।

এদিকে নান্দাইল উপজেলার গাঙাইল ইউনিয়নের দরিল্লা গ্রামে অটোরিকশার ধাক্কায় আফরোজা আক্তার (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে গতকাল ভোরে মাদরাসা থেকে বাড়ি ফিরছিল। আফরোজার বাবার নাম আবুল ইসলাম। তিনি তাড়াইল উপজেলার ধলা গ্রামের বাসিন্দা।

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, ভাইয়ারদীঘি এলাকায় শনিবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় তারিকুল আলম (২৭) নামে

এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তারিকুল আলম পটিয়া পৌরসভার গোবিন্দরখিলের তালতলা চৌকির বাসিন্দা।

 

মন্তব্য



সাতদিনের সেরা