kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

শোক

২৫ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বি এম এম মোজহারুল হক

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক মহাসচিব ও সরকারের সাবেক সচিব বি এম এম মোজহারুল হক, এনডিসি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শনিবার বিকেল ৫টা ১৫ মিনিটে রাজধানীর এএমজেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এমপি, সোসাইটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. মো. হাবিবে মিল্লাত এমপি, ট্রেজারার লুত্ফুর রহমান চৌধুরী হেলালসহ ম্যানেজিং বোর্ডের সব সদস্য ও কর্মকর্তা-কর্মচারীরা।

জাহিদুর রহমান

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং সদর উপজেলার গেরদা ইউনিয়নের চেয়ারম্যান মো. জাহিদুর রহমান (৬৫) গতকাল শনিবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল দুই দফা জানাজা শেষে তাঁকে পূর্ব খাবাসপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

এম এ কাদের

বাগেরহাটের শরণখোলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং উপজেলা হাজি কল্যাণ পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ কাদের হাওলাদার (৮২) গতকাল শনিবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক মেয়ে, তিন ছেলেসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল বাদ আসর জানাজা শেষে তাঁকে রায়েন্দা বাজার মুক্তিযোদ্ধা কবরস্থানে দাফন করা হয়। এর আগে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়। শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি।

 

মন্তব্য



সাতদিনের সেরা