kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

ছিনতাইকারীর হাতে সাবেক রাবি শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২৫ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলায় গতকাল শনিবার ভোরে ছিনতাইকারীর হামলায় নিহত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক ছাত্র মোস্তাফিজুর রহমান। তবে ওই ঘটনার সিসি টিভির ফুটেজ দেখার আগ পর্যন্ত স্থানীয়দের ধারণা ছিল, তিনি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। 

মোস্তাফিজ স্বজন ও ঘটনাস্থলের স্থানীয়দের বরাতে জানা যায়, রাজশাহীর দুর্গাপুর নওয়াপাড়া গ্রামের বাড়ি থেকে সাভারে কর্মস্থলে ফিরছিলেন তিনি। সাভারের বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকায় গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা তিনি। গতকাল ফেরার সময় ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলায় বাস থেকে নামতেই ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। ছিনতাইকারীদের কাছ থেকে নিজের ব্যাগ বাঁচাতে গিয়ে তিনি হামলার শিকার হয়ে মারা যান। রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে বিষয়টিকে সড়ক দুর্ঘটনা ধরে নিয়ে স্থানীয়রা পুলিশের জরুরি সেবা ট্রিপল নাইনে ফোন দেয়। পুলিশ গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। পরে ঘটনাস্থলের পাশের একটি বাড়ির ক্লোজড সার্কিট ক্যামেরার ফুটেজ থেকে জানা যায়, সড়ক দুর্ঘটনায় নয়, মোস্তাফিজ মারা গেছেন ছিনতাইকারীদের হামলায়।

সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ জানান, মোস্তাফিজের বুকের বাম পাশে বড় একটি ক্ষত আছে। ওই ক্ষত থেকে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই তাঁর মৃত্যু হয়েছে। তাত্ক্ষণিকভাবে ঘটনার প্রত্যক্ষদর্শী না পেয়ে পুলিশ পাশের একটি বাড়িতে সিসি ক্যামেরার ফুটেজ খোঁজ করে এবং মূল ঘটনা জানতে পারে। ফুটেজ পর্যালোচনা করে খুনিদের শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। মোস্তাফিজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা