kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

করোনাকালেও উন্নয়ন থেমে নেই : জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২৫ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনাকালেও উন্নয়ন থেমে নেই : জ্যাকব

চরফ্যাশনের শশীভূষণে গতকাল মা ও শিশু কল্যাণ কেন্দ্র হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। ছবি : কালের কণ্ঠ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, করোনাকালেও বাংলাদেশ সরকারের উন্নয়ন থেমে নেই। জনগণের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন।

গতকাল শনিবার ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানায় ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণকেন্দ্র হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এ কথা বলেন। চলতি পঞ্চবার্ষিকী পরিকল্পনায় ভোলা জেলায় পাঁচ কোটি টাকা ব্যয়ে একটি ১০ শয্যাবিশিষ্ট হাসপাতাল নির্মাণের অনুমোদন দেওয়া হয় উল্লেখ করে জ্যাকব বলেন, প্রাকৃতিক দুর্যোগ এবং প্রতিকূল পরিস্থিতি থেকে মানুষকে বাঁচাতে বহুমাত্রিক উন্নয়ন পরিকল্পনার উদ্যোগ নিয়েছে সরকার। বাংলাদেশ স্বপ্ন দেখছে সামনে এগিয়ে যাওয়ার। করোনার মধ্যেও থেমে নেই তৃণমূল পর্যায়ে উন্নয়নকাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে।

স্থানীয় রসুলপুর ইউপি চেয়ারম্যান মো. জহির পণ্ডিতের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদ, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, কুকরিমুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র ও দলীয় নেতাকর্মীরা।

জ্যাকব এ দিন সন্ধ্যায় চরফ্যাশন কালীবাড়ি শারদীয় দুর্গোৎসব পরিদর্শনে গিয়ে চরফ্যাশন ও মনপুরায় পাঁচ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।

মন্তব্য



সাতদিনের সেরা