kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রামে পাওনা চাওয়ায় খুন হন বিকাশ এজেন্ট

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৫ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে বিকাশ এজেন্ট বিজয় কুমার বিশ্বাস হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। পুলিশ জানিয়েছে, মূলত পাওনা আদায়ে তাগাদা দেওয়ার জন্যই বিজয় কুমারকে হত্যা করা হয়।

গত ১৫ অক্টোবর পাহাড়তলী এলাকা থেকে বিজয়ের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তার হয় আবদুর রহমান (৪০)। তিনি গোপালগঞ্জের গোলাবাড়িয়ার বাসিন্দা। চট্টগ্রাম নগরীতে থাকতেন। গতকাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। 

সিআইডি চট্টগ্রাম জেলার বিশেষ পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ জানান, আবদুর রহমান ইপিজেড থানার ‘নেভি ওয়েলফেয়ার’ মার্কেটে ব্যবসা করেন। মূলত ঠিকাদারির কাজ করেন তিনি। আবদুর রহমান যে ভবনে ব্যবসা করেন, সেই ভবনের নিচতলায় বিকাশ এজেন্টের ব্যবসা করতেন বিজয়। তিনি কুমিল্লার চান্দিনা উপজেলার বাসিন্দা। খুলশী থানার হাইলেভেল রোডের একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

সিআইডি কর্মকর্তারা জানান, মাসে সাত হাজার টাকা মুনাফা দেওয়ার কথা বলে বিজয়ের কাছ থেকে দেড় লাখ টাকা ঋণ নেন আবদুর রহমান। কিন্তু তিনি মুনাফার টাকা ঠিকঠাক পরিশোধ করছিলেন না। এ জন্য বিজয় ফেরত পেতে চাপ দিচ্ছিলেন। গত ১৪ অক্টোবর টাকা দেওয়ার জন্য বিজয়কে নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে ডেকে নেন রহমান। এরপর সেখানে দুজনের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বিজয়কে  ধাক্কা দিলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। তখন ইন্টারনেটের তার গলায় পেঁচিয়ে বিজয়কে হত্যা করেন রহমান।

মন্তব্য



সাতদিনের সেরা