kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

বাড়ি ফেরা হলো না সত্যরঞ্জনের

দুই জেলায় সড়কে নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

২৫ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুর্গাপূজার ছুটিতে স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়ার পথে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে গাজীপুরের পাওয়ার প্লান্ট-কর্মী সত্যরঞ্জন দেবনাথের। গতকাল শনিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তিনি মারা যান। এ ছাড়া গতকাল পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া এলাকায় মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত হয়েছেন।

বিস্তারিত আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে—

গাজীপুর : নিহত সত্যরঞ্জন দেবনাথ (৪০) গাজীপুর মহানগরীর কড্ডা এলাকার রুরাল পাওয়ার প্লান্ট কম্পানি লিমিটেডের হেলপার এবং নরসিংদীর পলাশ থানার পণ্ডিতপাড়া গ্রামের সুভাষ দেবনাথের ছেলে। জিএমপির বাসন থানার এসআই কামরুল ইসলাম ও স্থানীয়রা জানান, পূজা উপলক্ষে গতকাল সকালে স্ত্রী শান্তি রাণীকে নিয়ে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেন সত্যরঞ্জন। সকাল ৭টার দিকে কড্ডা ট্রাকস্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে মোটরসাইকেল দাঁড় করান তিনি। এ সময় তাঁর স্ত্রী মোটরসাইকেল থেকে নেমে আবার ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ মহাসড়কে পড়ে যান সত্যরঞ্জন। তখন পেছন দিক থেকে আসা চান্দনা চৌরাস্তাগামী একটি বাস তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পঞ্চগড় : তেঁতুলিয়ায় নিহতরা হলেন উপজেলা সদরের বুড়িমুটকি এলাকার তুলেশ চন্দ্র রায়ের ছেলে মাইক্রোবাসচালক স্বপন চন্দ্র রায় (২৩) এবং কলোনিপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী সাবিনা ইয়াসমিন (৪০)।

 

মন্তব্য



সাতদিনের সেরা