kalerkantho

বৃহস্পতিবার । ১১ অগ্রহায়ণ ১৪২৭। ২৬ নভেম্বর ২০২০। ১০ রবিউস সানি ১৪৪২

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৬

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মানিকগঞ্জের সিংগাইরে যাত্রীবাহী বাস খাদে পড়ে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১৫ জনের মতো। এ ছাড়া নাটারের বড়াইগ্রাম, রংপুরের মিঠাপুকুর ও ব্রাহ্মণবাড়িয়ার চান্দিয়ারায় সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। সেনাবাহিনীর ট্রাক ও বাসের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন হবিগঞ্জের বাহুবলে।

আঞ্চলিক প্রতিনিধি (মানিকগঞ্জ) জানান, সিংগাইরে যাত্রীবাহী বাস খাদে পড়ে গেলে তিনজনের মৃত্যু হয়। গতকাল দুপুরে ঋষিপাড়া এলাকায় হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসের চালক হৃদয় মিয়া, বাসের যাত্রী ও উপজেলার বেতিলা গ্রামের আব্দুল হামিদের স্ত্রী আনোয়ারা বেগম ও পথচারী নিখিল। নিখিলের বাড়ি বরিশালে; তিনি স্থানীয় একটি ছাপাখানায় চাকরি করতেন।

নাটোর প্রতিনিধি জানান, বড়াইগ্রামে বাস ও লরির সংঘর্ষে একজনের মৃত্যু হয়। নিহত ব্যক্তির নাম তারেক। তিনি ট্রাকের চালক ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। গতকাল সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তারেক রাজবাড়ীর এরণ্ডা গ্রামের বাসিন্দা।

আঞ্চলিক প্রতিনিধি (রংপুর) জানান, মিঠাপুকুরে বাসচাপায় ফজলু মিয়া (৪০) নামের এক কৃষকের মৃত্যু হয়। তিনি দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কুচদহ হঠাৎপাড়া গ্রামের বাসিন্দা। ফজলু মিয়া গতকাল শঠিবাড়ী হাটে সবজি বিক্রি করতে এসেছিলেন এবং ফিরছিলেন ভ্যানে করে। কিন্তু দুলহাপুর আল ফারুক উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে ভ্যানগাড়িটি ভেঙে যায়। তখন ফজলু মিয়া সড়কে পড়ে গেলে একটি বাস তাঁকে চাপা দেয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, চান্দিয়ারায়  কুমিল্লা-সিলেট মহাসড়কে বাসচাপায় নূরে আলম নামের এক অটোরিকশাচালকের মৃত্যু হয়। খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. মাহবুবুর রহমান জানান, বাসটি জব্দ করা হয়েছে।

হবিগঞ্জ প্রতিনিধি জানান, বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে সেনাবাহিনীর ট্রাক ও বাসের সংঘর্ষে সেনা সদস্যসহ ২০ জন আহত হয়েছেন। গতকাল উপজেলা সদরের কাছে জাঙ্গালিয়া বাগানবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা