kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

চার জেলায় সড়কে ঝরল চার প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২১ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরের বিরামপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। মৌলভীবাজারে কমলগঞ্জে ঠেলাগাড়ি এবং ঝিনাইদহে বাসের ধাক্কায় আরো দুজন মারা গেছেন। এ ছাড়া বগুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বিস্তারিত কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে—

বিরামপুর (দিনাজপুর) : নিহত কুলসুম বেগম (৫৫) উপজেলার টেগরা এলাকার মজিবর রহমানের স্ত্রী। বিরামপুর থানার এসআই শাহিনুর ইসলাম শাহিন জানান, গতকাল দুপুরে বাড়ির অদূরে কুলসুম সড়ক পার হচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে আসা মোটরসাইকেল তাঁকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : নিহত বখশেদ আলী (৬০) উপজেলার ইসলামপুর মোকাবিল জামে মসজিদের খতিব ছিলেন। তাঁর বাড়ি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে। গত সোমবার রাত সাড়ে ১১টায় বখশেদ পার্শ্ববতী গ্রাম থেকে দাওয়াত খেয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে মধ্যভাগ বাজারে ঠেলাগাড়ির ধাক্কায় তিনি আহত হন। গতকাল দুপুরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

বগুড়া : গত সোমবার রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার মোকামতলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত ইসমাঈল (৪০) উপজেলার মোকামতলা ইউনিয়নের ভৈরাপাড়া গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে। তিনি গোবিন্দগঞ্জ থেকে বাড়ি ফিরছিলেন।

ঝিনাইদহ : গতকাল দুপুরে ঝিনাইদহের পবহাটি কলাহাট এলাকায় বাসের ধাক্কায় করিম মোল্লা (৫৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত করিম মোল্লা সদর উপজেলার বেড়াদি গ্রামের মৃত ইয়ামিন মোল্লার ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, করিম মোল্লা কলা নিয়ে বাইসাইকেলযোগে ঝিনাইদহ শহরের পবহাটি কলার বাজারে যাচ্ছিলেন। পথে বাজারের কাছে পৌঁছালে কুষ্টিয়া থেকে ফরিদপুরগামী রাসেল পরিবহনের একটি বাস তাঁকে ধাক্কা দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা