kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

ইউএনওর দিকে তেড়ে গেলেন বেড়ার মেয়র

পাবনা প্রতিনিধি   

১৩ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



একটি রেজল্যুশনের অনুমোদন নিয়ে সৃষ্ট বচসার একপর্যায়ে পাবনার বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) দিকে তেড়ে গেছেন পৌর মেয়র আব্দুল বাতেন। গতকাল সোমবার দুপুরে উপজেলার মাসিক উন্নয়ন সমন্বয় সভায় এ ঘটনা ঘটে। পরে ইউএনও বিষয়টি পাবনার জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন। তবে অপ্রীতিকর ঘটনার কথা অস্বীকার করেছেন পৌর মেয়র।

সভায় উপস্থিত বেশ কয়েকজন সদস্য জানান, গতকাল সকাল থেকে উপজেলা পরিষদ অডিটরিয়ামে বেশ কয়েকটি সভা অনুষ্ঠিত হয়। প্রথমে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা, এর পর আসন্ন শারদীয়া দুর্গাপূজার বিষয়ে সভা অনুষ্ঠিত হয়। এরপর উপজেলার মাসিক উন্নয়ন সমন্বয় সভা শুরু হয়।

এ সভার সদস্য বেড়া উপজেলার রূপপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উজ্জ্বল হোসেন জানান, সভার শুরুতে গত সভার রেজল্যুশনের অনুমোদন নিয়ে ইউএনও আসিফ আনাম সিদ্দিকীর সঙ্গে বেড়া পৌর মেয়র আব্দুল বাতেনের বচসা শুরু হয়। পৌর মেয়র তাঁর লিখিত বক্তব্য অনুমোদনের জন্য ইউএনওকে চাপ দেন। এ সময় ইউএনও রেজল্যুশন থেকে তাঁর (ইউএনও) বক্তব্য মুছে দেওয়ার কারণ জানতে চান। ইউএনও তাঁর বক্তব্য রেজল্যুশনে লিপিবদ্ধ করার কথাও বলেন। এ নিয়ে ইউএনওর সঙ্গে পৌর মেয়রের

কথা-কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে পৌর মেয়র ইউএনওকে মারতে তেড়ে যান। এ সময় সভায় উপস্থিত অন্য সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বেড়া ইউএনও আসিফ আনাম সিদ্দিকী বলেন, ‘সভার আলোচনার বিষয়বস্তু নিয়ে পৌর মেয়রের সঙ্গে মতানৈক্যের সৃষ্টি হয়। একপর্যায়ে সেখানে অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়।’ এ বিষয়ে তাত্ক্ষণিকভাবে কিছু জানাতে পারবেন না উল্লেখ করে তিনি বলেন, ‘বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।’

মন্তব্য



সাতদিনের সেরা