kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

যশোরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই

যশোর প্রতিনিধি   

৩০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যশোরে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত ও বোমা ফাটিয়ে এনামুল হক নামের এক মোটর পার্টস ব্যবসায়ীর কাছ থেকে ১৭ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে যশোর কোতোয়ালি থানার পাশে ইউসিবিএল ব্যাংকের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ছিনতাইয়েরে সময় আহত ইমন জানান, এনামুল হক ও তিনি মোটরসাইকেলে করে টাকা জমা দিতে ব্যাংকে আসেন। ব্যাংকের সামনে নামতেই দুই ছিনতাইকারী এনামুল হককে ছুরিকাঘাত করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এরপর বোমা ফাটিয়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায় তারা। ওই ব্যাগে প্রায় ১৭ লাখ টাকা ছিল। পরে স্থানীয় দোকানদাররা তাঁদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের জরুরি বিভাগে  চিকিত্সক আহমেদ তারেক সামস জানিয়েছেন, এনামুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এদিকে যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান সাংবাদিকদের জানিয়েছেন, তাঁরা আশপাশের এলাকার সিসিটিভির ফুটেজ পেয়েছন। ছিনতাইকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। উল্লেখ্য, শহরের আরএন রোডে আগমনী মোটর্স নামে পার্টসের দোকানের মালিক এনামুল হক।

মন্তব্য



সাতদিনের সেরা