kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

সংক্ষিপ্ত
জাতীয় কন্যাশিশু দিবস

পিএসটিসি ও কালের কণ্ঠ’র আলোচনা আজ

নিজস্ব প্রতিবেদক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পিএসটিসি ও কালের কণ্ঠ’র যৌথ উদ্যোগে ‘সমতা বিধানের লক্ষ্যে চলো আওয়াজ তুলি’ শীর্ষক ওয়েবিনারের আয়োজন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় এই ওয়েবিনার অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি কালের কণ্ঠ অনলাইন ও ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচার করা হবে। ৩০ সেপ্টেম্বর জাতীয় কন্যাশিশু দিবস উপলক্ষে এই ওয়েবিনারের আয়োজন করা হয়েছে। আয়োজনে সহযোগিতা দিচ্ছে হ্যালো আই অ্যাম (হিয়া) প্রগ্রাম।

ওয়েবিনারে স্বাগত বক্তব্য দেবেন কালের কণ্ঠ সম্পাদক ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন। সভাপতিত্ব করবেন পিএসটিসির নির্বাহী পরিচালক ড. নূর মোহাম্মদ। সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ জামান খান কবির, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক পারভীন আকতার এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

আলোচনায় অংশ নেবেন নেদারল্যান্ডস দূতাবাসের সিনিয়র পলিসি অ্যাডভাইজার মাশফিকা জামান সাটিয়ার, ইউনিসেফ বাংলাদেশের এডুকেশন সেকশনের আরলি চাইল্ডহুড স্পেশালিস্ট মোহাম্মদ মহসিন, প্ল্যান ইন্টারন্যাশনাল—বাংলাদেশের হেড অব ইনফ্লুয়েন্সিং কাশফিয়া ফিরোজ, আরএইচ স্টেপের নির্বাহী পরিচালক কাজি সুরাইয়া সুলতানা এবং পিএসটিসির হ্যালো আই অ্যাম প্রগ্রামের টিম লিডার ড. সুস্মিতা আহমেদ।

মন্তব্য



সাতদিনের সেরা