kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

আশুগঞ্জে ব্যাংকের ভেতরে নিরাপত্তা কর্মী খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ শাখার নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস (২৩) খুন হয়েছেন। গত শনিবার রাতে ব্যাংকের ভেতর থেকে তাঁর হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুহুল আমিন ও নাহিদ মিয়া নামে ব্যাংকের দুই নিরাপত্তাকর্মীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গতকাল রবিবার শেষ খবর পাওয়া পর্যন্ত ব্যাংক থেকে কিছু খোয়া যাওয়ার তথ্য নিশ্চিত করতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। জেলা পুলিশ, পিবিআই ও সিআইডির একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে।

হত্যার শিকার রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর গ্রামের ক্ষিরোদ বিশ্বাসের ছেলে। গতকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার কর্মদিবস শেষে রাতে ব্যাংকের ভেতরে নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজেশ। গত শনিবার রাতে ব্যাংকের এক কর্মকর্তা এসে ডাকাডাকি করেও কোনো সাড়া পাচ্ছিলেন না। পরে পুলিশকে খবর দিলে দরজা ভেঙে ভেতরে ঢুকে রাজেশের হাত-পা বাঁধা লাশ পাওয়া যায়।

বিডিবিএলের প্রধান কার্যালয় থেকে ঊর্ধ্বতন কর্মকর্তারা গতকাল সকালে ঘটনাস্থলে ছুটে আসেন।  আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি তাঁরাও ঘটনাটি খতিয়ে দেখছেন বলে জানান শাখার ব্যবস্থাপক মোবাশ্বের হোসেন। তিনি বলেন, ‘দুই দিন ব্যাংক সাপ্তাহিক বন্ধ ছিল। মাঝেমধ্যে আমাদের কর্মকর্তারা বন্ধের দিনও ব্যাংকে আসেন। শনিবার ব্যাংকে এসে ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে আমরা থানায় খবর দিই।

মন্তব্য



সাতদিনের সেরা