kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

সড়ক দুর্ঘটনায় শাশুড়ি-পুত্রবধূসহ নিহত ৩

কালের কণ্ঠ ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরের ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ-কান্দি সীমান্ত এলাকায় বাসচাপায় শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন আটজন। এ ছাড়া মেহেরপুরের মুজিবনগরে ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধ মারা গেছেন। গত শুক্রবার ও গতকাল শনিবার এসব ঘটনা ঘটে। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে—

ফরিদপুর : ফরিদপুরে নিহতরা হলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বরইহাট গ্রামের রাজিয়া বেগম (৬০) এবং তাঁর পুত্রবধূ মিনা বেগম (৪৫)। আহতরা হলেন মিনা বেগমের মেয়ে মিতু, মেয়ের জামাই শফিউল, নাতি ফাহিম, ছেলে হৃদয়, ভাশুরের মেয়ে রোমা, মাহিন্দ্রাচালক কামরুল, তাঁর ভাই রাকিব এবং উজির আলীর ছেলে মোহাম্মাদ আলী। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় রাজিয়াদের পরিবারের কয়েকজন সদস্য ফরিদপুরের সদরপুর উপজেলা থেকে একটি মাহিন্দ্রায় করে গোপালগঞ্জ ফিরছিলেন। পথে মুনসুরাবাদ-কান্দি সীমান্ত এলাকায় একটি বাস পেছন থেকে চাপা দিলে মাহিন্দ্রাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই রাজিয়া ও পরে হাসপাতালে নেওয়ার পথে মিনা মারা যান। আহতদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ভাঙ্গা হাইওয়ে থানার ওসি জুয়েল রানা।

মেহেরপুর : মুজিবনগরে নিহত খাদেম গাজি (৬৫) আনন্দবাস গ্রামের মৃত কলিমদ্দিন গাজির ছেলে। মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, গতকাল সকালে কেদারগঞ্জ হয়ে একটি বালিভর্তি ট্রাক আনন্দবাস বাজারের দিকে যাচ্ছিল। মণ্ডলপাড়া তিন রাস্তার মোড়ের কাছে পৌঁছার পর ট্রাকটি সাইকেল আরোহী খাদেম গাজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মন্তব্য



সাতদিনের সেরা