kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। বাসচাপায় এক নারীর মৃত্যু হয়েছে ময়মনসিংহের নান্দাইলে। একইভাবে সিরাজগঞ্জের তারাশে প্রাণ গেছে এক শিক্ষার্থীর। মোটরসাইকেলচাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে রাজবাড়ীর বালিয়াকান্দিতে।

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি জানান, দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে; উপজেলার সাধুহাটি এলাকায় রামদিয়া-নড়াইল সড়কে। সেখানে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় ইসরাত খানম (৪) নামের এক শিশুর মৃত্যু হয়। ইসরাত ওই এলাকার আমিনুর রহমানের মেয়ে। সে বাড়ির পাশের সড়কে খেলছিল। ওই সময় একটি অটোরিকশা তাকে চাপা দেয়।

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ জানান, দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে; নান্দাইলের চণ্ডীপাশা নতুনবাজার এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে। সেখানে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন গৃহবধূ স্বপ্না আক্তার (৪০)। বিপরীত দিক থেকে আসা বিআরটিসির একটি বাসের ধাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এরপর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় স্বপ্না আক্তারের।

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি জানান, দুর্ঘটনাটি ঘটে গতকাল দুপুরে; ধাপের ব্রিজ এলাকায় তাড়াশ-ভুইঞাগাতী আঞ্চলিক সড়কে। সেখানে বাসচাপায় শাহরিয়ার নামের এক মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়। সে মাধাইনগর ইউনিয়নের উত্তর মথুরাপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

রাজবাড়ী প্রতিনিধি জানান, দুর্ঘটনাটি ঘটে গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে। নিহত আনসের খান (৭০) বহরপুর ইউনিয়নের খোর্দ্দ রামদিয়া গ্রামের বাসিন্দা। তিনি ভ্যানে করে বালিয়াকান্দি বাজারে যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলের ধাক্কায় ভ্যানটি উল্টে যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আনসের খানের।

মন্তব্য



সাতদিনের সেরা