kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

সড়কে ঝরল শিশু পুলিশ সদস্যসহ চার প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চার জেলায় গত শনিবার রাতে ও গতকাল রবিবার সড়ক দুর্ঘটনায় শিশু, পুলিশ সদস্যসহ চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের খবর :

গফরগাঁও : সকালে মক্তব থেকে বাড়ি ফেরার পথে শিশু পাপিয়া আক্তার (৮) ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় গুরুতর আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলার ধামাইল গ্রামে গফরগাঁও-বরমী সড়কে এই দুর্ঘটনা ঘটে। পাপিয়া ধামাইল পূর্বপাড়ার হাইদুল ইসলামের মেয়ে।

সীতাকুণ্ড : চট্টগ্রামের সীতাকুণ্ডে দুর্ঘটনায় পড়া একটি কাভার্ড ভ্যান উদ্ধার করতে গিয়ে আরেক কাভার্ড ভ্যানের ধাক্কায় বারআউলিয়া হাইওয়ে থানার এক উপপরিদর্শক (এসআই) নিহত ও এক কনস্টেবল আহত হন। নিহত মো. মাহবুবুর রহমান (৪২) কুমিল্লার ডুমুরিয়া এলাকার মো. তোফাজ্জল হোসেনের ছেলে। সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়ার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল সকাল সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে।

কেশবপুর : কেশবপুর-পাঁজিয়া সড়কের রামভদ্রপুর বটতলা এলাকায় শনিবার দুপুরে ইঞ্জিনচালিত নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলটির চালক নিহত ও তিনজন আহত হন। এদিন রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত সাইফুল্লাহ বাবু (২১) কেশবপুরের ভালুকঘর গ্রামের মুজিবর রহমান সরদারের ছেলে। আহতরা হলেন মোটরসাইকেলটির আরোহী বারুইহাটি গ্রামের শামিম (১৭) ও রিয়াদ হোসেন (২০) এবং পাঁজিয়া এলাকার নছিমনচালক ইমরান হোসেন (২৫)।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগর উপজেলার আড়িয়া এলাকায় শনিবার রাতে বালুবাহী ট্রাক উল্টে মো. খোকন মিয়া (২৭) নামের এক ব্যক্তি নিহত হন। মো. মধু মিয়ার ছেলে খোকন ট্রাকে বালু ওঠানো-নামানোর কাজ করতেন।

মন্তব্য



সাতদিনের সেরা