kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

ট্রাকচাপায় পিষ্ট ছাগল

১৬ কিমি পিছু নিয়ে পিটিয়ে চালক হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীতে ট্রাকচাপায় ছাগল পিষ্ট হওয়ার ঘটনায় ১৬ কিলোমিটার পথ পিছু নিয়ে চালক আবু তালেবকে (৪০) পিটিয়ে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে পুঠিয়া থানার পুলিশ তালেবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। ট্রাকচালক তালেব পুঠিয়ার ঝলমলিয়া এলাকার বাসিন্দা। গত শুক্রবার রাতে তালেবকে পেটানোর পর গতকাল শনিবার ভোরে তিনি পুঠিয়া স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাত ৮টা। রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ এলাকায় ট্রাক থেকে মাল নামিয়ে ফিরছিলেন চালক আবু তালেব (৪০)। হঠাৎ দুটি ছাগল রাস্তার মাঝে এসে ট্রাকের নিচে পড়ে। চাকায় পিষ্ট হয়ে ছাগল দুটি মারা যায়। এতে ক্ষুব্ধ হয়ে বাগমারার ভবানীগঞ্জ শিবজাইট এলাকার বাসিন্দা ও ছাগল মালিক গোলাম মোস্তফা তাঁর লোকজন নিয়ে ১০ থেকে ১৫টি মোটরসাইকেলযোগে ট্রাকের পিছু নেন। তাঁরা ১৬ কিলোমিটার ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়ায় এসে ট্রাকচালক তালেবকে ঘেরাও করেন। এ সময় তালেব ট্রাক থেকে নেমে পালানোরও চেষ্টা করেন। কিন্তু মোস্তফা ও তাঁর সঙ্গীরা তালেবকে ধরে লাঠিসোঁটা দিয়ে বেদম পেটাতে থাকেন। নির্যাতনের পর তালেবকে মৃত ভেবে ফেলে রেখে যান হামলাকারীরা।

একপর্যায়ে স্থানীয় লোকজন তালেবকে উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। গতকাল ভোর সাড়ে ৩টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ট্রাকচালক মারা যান।

পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা