kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

শুভসংঘের উদ্যোগে ক্রীড়াসামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কালের কণ্ঠ শুভসংঘ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার বন্ধুদের উদ্যোগে গতকাল শুক্রবার একটি এতিমখানার শিশুদের মাঝে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়েছে। এদিকে সিরাজগঞ্জের বেলকুচি শুভসংঘের উদ্যোগে ২০ জন ইমাম-মুয়াজ্জিনের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবরে—

সৈয়দপুর (নীলফামারী) : গতকাল সকাল সাড়ে ১১টায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর দক্ষিণপাড়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার শিশু শিক্ষার্থীদের মাঝে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়। সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ার ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বুর সহযোগিতায় এসব সামগ্রী বিতরণ করা হয়। শিশুদের হাতে উপহারসামগ্রী তুলে দেন আদর্শ ইসলামিয়া প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক তমিজ উদ্দিন। এই সময় উপস্থিত ছিলেন শুভসংঘ সৈয়দপুর উপজেলার সভাপতি নাছিম রেজা শাহ্, সাধারণ সম্পাদক শফিকুল আলম, হাশিমপুর দক্ষিণপাড়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার প্রধান মুদ্দারেছ হাফেজ মাওলানা আনোয়ারুল ইসলাম প্রমুখ।

সিরাজগঞ্জ : গতকাল বিকেলে বেলকুচি সরকারি কলেজ এলাকায় ২০ জন ইমাম-মুয়াজ্জিনের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়। উপকরণের মধ্যে ছিল এক বক্স করে মাস্ক, গামছা, হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধোঁয়ার সাবান।

এই সময় আবেগাল্পুত হয়ে মুকুন্দগাতি মসজিদের পেশ ইমাম ও মাওলানা  মোশারফ হোসেন ফারুকী বলেন, ‘সমাজে ইমাম ও মুয়াজ্জিনরা অবহেলিত। তাঁদের কথা কেউ ভাবে না। আমাদের জন্য শুভসংঘের এ আয়োজন সত্যিই প্রশংসিত উদ্যোগ।’

শুভসংঘ বেলকুচি শাখার সভাপতি আবির হোসাইন শাহীন বলেন, ‘শুভসংঘ সব সময় শুভ কাজে মানুষের মাঝে ছিল, আছে ও থাকবে। আমরা ইতিমধ্যে বন্যাকবলিতদের মাঝে ত্রাণ দিয়েছি।’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভসংঘ বেলকুচি শাখার সহসভাপতি হাফিজুর রহমান, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক সেলিম রেজা, প্রচার সম্পাদক সাদ ইসলাম, দপ্তর সম্পাদক নাসিম প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা