kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

বাস-মাইক্রোবাস সংঘর্ষে মাগুরায় নিহত ৪

গোপালগঞ্জ-হবিগঞ্জে সড়কে নিহত ২

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাস-মাইক্রোবাস সংঘর্ষে মাগুরায় নিহত ৪

মাগুরা-যশোর মহাসড়কের মঘি এলাকায় গতকাল দুই বাস ও এক মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষের পর চাকলাদার পরিবহনের বাসটি সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে প্রাণ হারান চারজন। ছবি : কালের কণ্ঠ

মাগুরা-যশোর মহাসড়কে দুই বাস ও এক মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে বাস খাদে পড়ে চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। আহতদের মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে গোপালগঞ্জে ড্রাম ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক এবং হবিগঞ্জের মাধবপুরে বাসের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। 

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

মাগুরা : মাগুরায় নিহতরা হলেন—চাকলাদার পরিবহনের সুপারভাইজার আমিন মিয়া (৪০), হেলপার আরিফ (২২), নরসিংদী সদরের ফকরুল ইসলাম (৩৮) ও যশোরের নূর ইসলাম (৫৫)।

মাগুরা-যশোর মহাসড়কের মঘি এলাকায় গতকাল দুপুরে চাকলাদার পরিবহনের বাসটি বরিশাল থেকে যশোরের দিকে যাচ্ছিল। একটি মাইক্রোবাসও এ সময় একই দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ঢাকামুখী সোহাগ পরিবহনের একটি বাস। ঘটনাস্থলে পৌঁছালে চাকলাদার পরিবহনের বাসটিকে পেছন থেকে অতিক্রম করতে গিয়ে মাইক্রোবাসটি ওই বাসের সামনে এসে পড়ে। এ সময় চাকলাদার পরিবহনের বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে বাসটির সঙ্গে মাইক্রোবাসের ও সোহাগ পরিবহনের বাসের সংঘর্ষ ঘটে। সঙ্গে সঙ্গেই রাস্তার পূর্বদিকের খাদে পড়ে যায় চাকলাদার পরিবহনের বাসটি। ওই বাসের চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া দুই বাস ও মাইক্রোবাসের ৩০ যাত্রী আহত হন।

গোপালগঞ্জ : গতকাল সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে একটি ড্রাম ট্রাক ও একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিকআপ চালক আলাউদ্দিন মিয়া মারা যান।

মাধবপুর (হবিগঞ্জ) : মাধবপুরে নিহত মালেকা বেগম (৬০) উপজেলার এক্তারপুর গ্রামের সিরাজ আলীর স্ত্রী। গতকাল বিকেলে তিনি রাস্তা পার হওয়ার সময় সময় এনা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

মন্তব্য