kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

বাস-মাইক্রোবাস সংঘর্ষে মাগুরায় নিহত ৪

গোপালগঞ্জ-হবিগঞ্জে সড়কে নিহত ২

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাস-মাইক্রোবাস সংঘর্ষে মাগুরায় নিহত ৪

মাগুরা-যশোর মহাসড়কের মঘি এলাকায় গতকাল দুই বাস ও এক মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষের পর চাকলাদার পরিবহনের বাসটি সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে প্রাণ হারান চারজন। ছবি : কালের কণ্ঠ

মাগুরা-যশোর মহাসড়কে দুই বাস ও এক মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে বাস খাদে পড়ে চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। আহতদের মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে গোপালগঞ্জে ড্রাম ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক এবং হবিগঞ্জের মাধবপুরে বাসের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। 

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

মাগুরা : মাগুরায় নিহতরা হলেন—চাকলাদার পরিবহনের সুপারভাইজার আমিন মিয়া (৪০), হেলপার আরিফ (২২), নরসিংদী সদরের ফকরুল ইসলাম (৩৮) ও যশোরের নূর ইসলাম (৫৫)।

মাগুরা-যশোর মহাসড়কের মঘি এলাকায় গতকাল দুপুরে চাকলাদার পরিবহনের বাসটি বরিশাল থেকে যশোরের দিকে যাচ্ছিল। একটি মাইক্রোবাসও এ সময় একই দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ঢাকামুখী সোহাগ পরিবহনের একটি বাস। ঘটনাস্থলে পৌঁছালে চাকলাদার পরিবহনের বাসটিকে পেছন থেকে অতিক্রম করতে গিয়ে মাইক্রোবাসটি ওই বাসের সামনে এসে পড়ে। এ সময় চাকলাদার পরিবহনের বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে বাসটির সঙ্গে মাইক্রোবাসের ও সোহাগ পরিবহনের বাসের সংঘর্ষ ঘটে। সঙ্গে সঙ্গেই রাস্তার পূর্বদিকের খাদে পড়ে যায় চাকলাদার পরিবহনের বাসটি। ওই বাসের চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া দুই বাস ও মাইক্রোবাসের ৩০ যাত্রী আহত হন।

গোপালগঞ্জ : গতকাল সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে একটি ড্রাম ট্রাক ও একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিকআপ চালক আলাউদ্দিন মিয়া মারা যান।

মাধবপুর (হবিগঞ্জ) : মাধবপুরে নিহত মালেকা বেগম (৬০) উপজেলার এক্তারপুর গ্রামের সিরাজ আলীর স্ত্রী। গতকাল বিকেলে তিনি রাস্তা পার হওয়ার সময় সময় এনা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

মন্তব্য



সাতদিনের সেরা