kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে প্রাণ গেল প্রতিবেশীর

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জের ভৈরবে মাদকের টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষের মধ্যে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর নাম খোকন (৩৩)। তিনি উপজেলার শ্রীনগর গ্রামের ইলিয়াসের ছেলে।

গত মঙ্গলবার সন্ধ্যায় একই গ্রামের মাদক কারবারি দুই ভাই মুসা (৩০) ও স্বপনের (২৮) মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় তাঁদের থামাতে গেলে খোকনের মাথায় ইটের ঢিল পড়ে। গতকাল বৃহস্পতিবার ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে মারা যান তিনি।

এলাকাবাসী জানায়, মুসা ও স্বপন দীর্ঘদিন ধরে মাদকের কারবার করছেন। তাঁদের সংঘর্ষ থামাতে এগিয়ে গেলে খোকনের মাথায় ইটের ঢিল পড়ে। আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। বৃহস্পতিবার সকালে ঢাকার লালমাটিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। শ্রীনগর ইউনিয়ন চেয়ারম্যান সার্জেন্ট (অব.) তাহের ঘটনার সত্যতা স্বীকার করেন।

মোবাইলে যোগাযোগ করা হলে মুসা নিজেকে শ্রীনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি বলে পরিচয় দেন। আগে করলেও এখন মাদকের কারবার করেন না বলে দাবি করেন।

তিনি আরো দাবি করেন, বাড়ি নির্মাণের খরচের টাকা নিয়ে দুই ভাইয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়েছে। সে সময় খোকন এগিয়ে এলে ঘরের চালের ওপর থেকে ইট তাঁর মাথায় পড়ে।

মন্তব্য



সাতদিনের সেরা