kalerkantho

শুক্রবার । ৭ কার্তিক ১৪২৭। ২৩ অক্টোবর ২০২০। ৫ রবিউল আউয়াল ১৪৪২

শোক

৭ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শোক

শাহ আলম শেখ

কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক এবং গোপালগঞ্জ সদরের মাদরাসা রোডের মেসার্স চিশতিয়া ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. শাহ আলম শেখ ওরফে বিশু উকিল (৭৪) বুধবার রাতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে কিং ব্র্যান্ড সিমেন্ট পরিবার গভীর শোক প্রকাশসহ বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

হাবিবুর রহমান

পিরোজপুরের কাউখালীর বাসিন্দা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান কমান্ডার (৮৭) গতকাল ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৯ ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। গতকাল বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। এর আগে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়। আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর।

 

মোসলেম আলী মল্লিক

পিরোজপুরের স্বরূপকাঠির মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল মো. মোসলেম আলী মল্লিক (৭৫) বুধবার ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি তিন ছেলে রেখে গেছেন। গতকাল দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। এর আগে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়। তাঁর মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম শোক জানিয়েছেন। স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি।

মন্তব্য



সাতদিনের সেরা