kalerkantho

শুক্রবার । ৭ কার্তিক ১৪২৭। ২৩ অক্টোবর ২০২০। ৫ রবিউল আউয়াল ১৪৪২

র‌্যাব মহাপরিচালকের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক ও সিলেট অফিস   

৭ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



র‌্যাব মহাপরিচালকের মায়ের ইন্তেকাল

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের মা জিন্নাতুন্নেছা চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার দুপুরের দিকে সিলেটের আম্বরখানায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান।

জিন্নাতুন্নেছা চৌধুরীর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি পাঁচ ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ এশা হযরত শাহজালাল (রহ.)-এর দরগা প্রাঙ্গণে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। এতে র‌্যাব মহাপরিচালক ছাড়াও র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, আত্মীয়-স্বজন ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে দরগা কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছে।

জিন্নাতুন্নেছা চৌধুরীর স্বামী প্রয়াত আবদুল মান্নান চৌধুরী ছিলেন সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। র‌্যাবের ডিজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন রত্নগর্ভা এই মায়ের বড় ছেলে। দ্বিতীয় ছেলে চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ আল আমিন শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তাঁর দুই ছেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক এবং এক ছেলে ব্যবসায়ী।

মন্তব্য



সাতদিনের সেরা