kalerkantho

সোমবার । ১৩ আশ্বিন ১৪২৭ । ২৮ সেপ্টেম্বর ২০২০। ১০ সফর ১৪৪২

চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৭ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকার সাভারে স্যামুয়েল ফলিয়া (৩০) নামের এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্যামুয়েল ফলিয়া সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন। গতকাল বৃহস্পতিবার ভোরে পৌর এলাকার দরিয়ারপুরের একটি ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ পাওয়া যায়।

ওই ফ্ল্যাটে তিনি একাই থাকতেন। পুলিশের প্রাথমিক ধারণা, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন।

স্যামুয়েল ফলিয়া এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের সহকারী রেজিস্ট্রার ছিলেন। তিনি চাঁদপুরের মিশনপাড়া গ্রামের বাদল ফলিয়ার ছেলে। ডা. স্যামুয়েলের স্ত্রী গোপালগঞ্জে বসবাস করেন।

সাভার থানা জানায়, বুধবার রাতে মোবাইল ফোনে স্যামুয়েল ফলিয়ার কোনো সাড়া না পেয়ে স্বজনরা বিষয়টি তাঁর সহকর্মীদের জানান। সহকর্মীরা তাঁর ফ্ল্যাটে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে তাঁকে ডাকাডাকি করেন। কিন্তু সাড়াশব্দ না পেয়ে তাঁরা জানালা ভেঙে ভেতরে গিয়ে ফ্যানের সঙ্গে তাঁর লাশ ঝুলতে দেখেন। এরপর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ফলিয়ার লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ডা. স্যামুয়েল ফলিয়ার কক্ষ থেকে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। সাভার মডেল থানার উপপরিদর্শক নাজিউর রহমান বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে ডা. স্যামুয়েল আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা