kalerkantho

মঙ্গলবার । ৭ আশ্বিন ১৪২৭ । ২২ সেপ্টেম্বর ২০২০। ৪ সফর ১৪৪২

আট জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

কালের কণ্ঠ ডেস্ক   

৬ আগস্ট, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের সামনে গতকাল বুধবার দুপুরে একটি চলন্ত মোটরসাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে সড়কে ছিটকে পড়েন মোটরসাইকেলটির আরোহী তাইজুল ইসলাম ও তাঁর স্ত্রী-সন্তান। ট্রাকের চাকা চলে যায় তাইজুলের মাথার ওপর দিয়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

পঞ্চগড়ের বোদা উপজেলায় স্বজনের বাড়িতে দাওয়াত খেয়ে স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় এ দুর্ঘটনায় পড়েন তাইজুল ইসলাম (৪৫)।

আরো সাত জেলায় গত মঙ্গলবার বিকেল থেকে গতকাল পর্যন্ত সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এক শিশুসহ সাতজন। প্রত্যক্ষদর্শী, থানা-পুলিশ ও হাসপাতাল সূত্রে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

নীলফামারীর সৈয়দপুরের ঢেলাপীর এলাকায় সৈয়দপুর-নীলফামারী সড়কে মঙ্গলবার রাত ৮টার দিকে দুটি ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একটির যাত্রী পুষ্প রানী রায় (২০) নিহত হন।

শেরপুরের নালিতাবাড়ীর নন্নী উত্তরবন্দ এলাকায় নন্নী-পোড়াগাঁও হাজী নুরুল হক মৈত্রী কলেজের সামনে রাস্তা পার হওয়ার সময় ইজি বাইকের চাপায় একটি শিশুর প্রাণ গেছে। গতকাল সকালে নিহত সোহান মিয়া কলেজটির নৈশপ্রহরী আনোয়ার হোসেনের ছেলে।

চট্টগ্রামের বোয়ালখালীর পূর্ব কালুরঘাট এলাকায় আরকান সড়কে গতকাল মিনিবাস উল্টে এক যাত্রী নিহত ও সাতজন আহত হয়েছে। নিহত আবদুর রাজ্জাক (৪২) বরগুনার মৃত আবুল মজিদের ছেলে। তিনি বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদণ্ডী এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন।

ঝিনাইদহের আড়ুয়াকান্দি এলাকায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে মঙ্গলবার রাতে রয়েল পরিবহনের একটি বাসের ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী রাজু হোসেন। হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার জগতপুরে গতকাল দুপুরে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের পাশে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগলে মোটরসাইকেলটির আরোহী রাজমিস্ত্রি সোহেল মিয়া (৩৫) নিহত হয়েছেন।

কিশোরগঞ্জের ভৈরবে কালিকাপ্রসাদ এলাকায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে মঙ্গলবার মোটরসাইকেলের ধাক্কায় নিহত হন স্থানীয় পথচারী মো. দেলোয়ার (৫৫)।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ওভারপাসে (ফ্লাইওভার) মঙ্গলবার রাতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলী হোসেন (২২) নামে এক যুবক নিহত ও তিন যুবক গুরুতর আহত হয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা