kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

সড়কে নিভল ৯ প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

৩১ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাপুর থেকে ফিরে প্রাইভেট কারযোগে খুলনায় বাড়ি ফেরার পথে গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন একই পরিবারের তিনজন। গাইবান্ধার গোবিন্দগঞ্জে মারা গেছেন বাবা ও ছেলে। এ ছাড়া চট্টগ্রামের লোহাগাড়া ও নরসিংদীর শিবপুরে আলাদা দুর্ঘটনায় আরো চারজনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

গোপালগঞ্জ : ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে গতকাল ভোরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে গোবিন্দগঞ্জের কাটাবাড়ী ইউনিয়নের শিয়ালগাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সাতকানিয়া (চট্টগ্রাম) : লোহাগাড়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিমেন্টবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও ১৪ জন আহত হয়েছে। গতকাল সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নরসিংদী : শিবপুরে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের গাবতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের নাম শরীফ উদ্দিন (২০)। তাঁর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায়। অন্যজনের (২২) পরিচয় শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা