kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

করোনা উপসর্গে প্রাণ হারালেন আরো চারজন

কালের কণ্ঠ ডেস্ক   

১৫ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নতুন করোনাভাইরাসের (কভিড-১৯) উপসর্গ (জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট) নিয়ে তিন জেলায় গত সোমবার ও গতকাল মঙ্গলবার চারজনের মৃত্যু হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ফরিদপুর : গতকাল মঙ্গলবার সকালে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৭৫ ও ৫৪ বছর বয়সী দুই ব্যক্তি। প্রথম ব্যক্তি ফরিদপুর শহরের ও দ্বিতীয়জন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাসিন্দা। ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, প্রথম ব্যক্তি ১২ জুলাই করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ (আঞ্চলিক) : জেলা সদর হাসপাতালে সোমবার দিবাগত রাতে এনামুল হক (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়। তিনি শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর-দক্ষিণপাড়ার বাসিন্দা। চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানান, গত শনিবার সর্দি-জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এনামুল হক। রবিবার তাঁর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।

দুর্লভপুর ইউপির চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু জানান, স্বাস্থ্যবিধি মেনে গতকাল এনামুল হকের মরদেহ দাফন করা হয়েছে।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে গতকাল ভোররাতে মারা যান ইয়াওর আলী (৭০)। তিনি রহিমপুর ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম ইউনুছ মিয়ার ছেলে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মৃতের নমুনা সংগ্রহ করেছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

মন্তব্য



সাতদিনের সেরা