kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক ও রংপুর অফিস   

১৪ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার। এই উপলক্ষে জাতীয় পার্টি, এরশাদ ট্রাস্ট এবং এরশাদের সহধর্মিণী ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ পৃথক পৃথক কর্মসূচি গ্রহণ করেছেন। এ ছাড়া রংপুরে এরশাদের সমাধি কমপ্লেক্স নির্মাণের প্রাথমিক ধাপের কার্যক্রমও গত রবিবার শেষ করা হয়েছে।

প্রয়াত রাষ্ট্রপতির মৃত্যুবার্ষিকীতে জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে পার্টির কেন্দ্রীয় নেতারা আজ সকালে রংপুরে এরশাদের কবর জিয়ারত করবেন। পরে বিকেলে রাজধানীতে আলোচনাসভা এবং দিনভর জাপার বনানী ও কাকরাইল কার্যালয়ে কোরআনখানির কর্মসূচি হাতে নিয়েছেন তাঁরা। দিনটি উপলক্ষে রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্কে দোয়া মাহফিলসহ তিন দিনব্যাপী কর্মসূচি পালন করছে এরশাদ ট্রাস্ট। আজ এই তিন দিনের শেষ দিনেও সেখানে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এ ছাড়া মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রয়াত রাষ্ট্রপতির সহধর্মিণী রওশন এরশাদের বনানীর বাসভবনেও আজ মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। 

এদিকে আমাদের রংপুর অফিস জানিয়েছে, এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে রংপুর নগরের দর্শনা এলাকায় পল্লীনিবাসের লিচুবাগানে তাঁর সমাধি কমপ্লেক্সে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকা থেকে জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতাকর্মী, সমর্থক ও এরশাদভক্তদের সমাগম ঘটার কথা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা