kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

করোনা উপসর্গে চারজনের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

১১ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনা উপসর্গে চারজনের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চার জেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যসহ চারজনের মৃত্যু হয়েছে। আঞ্চলিক কার্যালয় ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ঝালকাঠি ও রাজাপুর : গতকাল দুপুরে রাজাপুর উপজেলার কাঠিপাড়া গ্রামের বাড়ি থেকে গুরুতর অবস্থায় ইউপি সদস্য আনোয়ার হোসেনকে বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে অ্যাম্বুল্যান্সে করে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এক সপ্তাহ ধরে তিনি জ্বর, বুকে ব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

রামপাল : বাগেরহাটের রামপালে কয়েক দিন ধরে সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগে বৃহস্পতিবার দিবাগত রাতে মারা যান ওষুধ ব্যবসায়ী বাবুল শেখ (৪৮)। তিনি উপজেলার উজলকুড় ইউনিয়নের ভরসাপুর (বড় নবাবপুর) গ্রামের তাছাদ্দক দফাদারের ছেলে।

যশোর : গতকাল সকালে যশোর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে শহিদুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি শহরের ঢাকা রোড এলাকার মৃত নিয়ামত আলীর ছেলে। গত ৯ জুলাই তিনি জ্বর, গলা ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

সাতক্ষীরা : সাতক্ষীরা মেডিক্যাল কলেজ (সামেক) হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে একজন মারা যান। তিনি হলেন সাতক্ষীরা সদর উপজেলার বাঁকাল শেখপাড়ার মৃত গোলাম মোক্তাদিরের ছেলে আব্দুস সাত্তার (৭৮)। গতকাল দুপুরে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা