kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

চার জেলায় সড়কে নিহত ৩ আহত ২৫

কালের কণ্ঠ ডেস্ক   

৮ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুড়িগ্রাম ও যশোরে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। গাইবান্ধা ও কিশোরগঞ্জে আহত হয়েছেন দুজন সাংবাদিক ও র‌্যাবের তিন সদস্যসহ ২৫ জন। সংশ্লিষ্ট এলাকার কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :

কুড়িগ্রাম : জেলা সদরের ত্রিমোহনী এলাকায় গতকাল কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ব্যাটারিচালিত অটোরিকশাচালক শাহ আলম (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার চার যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাঁরা একই পরিবারের সদস্য। শাহ আলম কাঁঠালবাড়ী ইউনিয়নের তালুক কালোয়া গ্রামের নুরুল ইসলাম সরকারের ছেলে।

যশোর : কেশবপুরে গতকাল ট্রাকের ধাক্কায় নূরুল ইসলাম মোড়ল (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন। তিনি ক্ষেতের সবজি স্থানীয় হাসানপুর বাজারে বেচে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। ট্রাকটি জব্দ করা হয়েছে।

মণিরামপুরে সাধনা মিস্ত্রি (৫০) নামের একজন মেডিক্যাল টেকনোলজিস্ট সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। করোনাজয়ী এই নারী গত সোমবার দুপুরে মোটরসাইকেল থেকে পড়ে আহত হন। একই দিন রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সাধনা বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের মৃত কমলেশ চন্দ্র হালদারের স্ত্রী।

গাইবান্ধা : পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়নে গতকাল কাজী এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়েছে। এতে ২০ যাত্রী আহত হয়েছেন।

কিশোরগঞ্জ : ভৈরবে র‌্যাবের গাড়ির সঙ্গে বাসের ধাক্কায় দুই সাংবাদিকসহ তিনজন র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন। গতকাল  দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মেঘনা টোল প্লাজার কাছে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন—দৈনিক জনতার ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, সময় টিভির ভৈরব প্রতিনিধি ফজলুর রহমান, র‌্যাবের এএসআই দেলুয়ার হোসেন, এএসআই হাবিব ও কনস্টেবল আপন। বাসের চালক জাহেদুল ইসলাম লালনকে পুলিশ আটক করেছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা