kalerkantho

শুক্রবার। ২৬ আষাঢ় ১৪২৭। ১০ জুলাই ২০২০। ১৮ জিলকদ ১৪৪১

করোনা উপসর্গে আরো ১২ মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

৩০ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



করোনা উপসর্গে আরো ১২ মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে রাজশাহী, বরিশাল, সিরাজগঞ্জ, রাজবাড়ীর গোয়ালন্দ, নাটোর, গাইবান্ধা, হবিগঞ্জের মাধবপুর, ঝিনাইদহের কালীগঞ্জ, চুয়াডাঙ্গা ও জামালপুরে আরো ১২ জনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

রাজশাহী : করোনার উপসর্গ নিয়ে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের চিফ রিপোর্টার ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য তবিবুর রহমান মাসুমের মৃত্যু হয়েছে। গত রবিবার রাতে তিনি খ্রিস্টান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সপ্তাহখানেক আগে তিনি জ্বর-সর্দিতে আক্রান্ত হন। এরপর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তিনি মারা যান। 

বরিশাল : বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে পুলিশের এক এএসআইসহ দুজনের মৃত্যু হয়েছে। বিকেল সাড়ে ৪টার দিকে মারা যান এএসআই মেজবা উদ্দিন (৫৪)। তিনি বরগুনার আমতলী থানার কর্মরত ছিলেন। এর আগে সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালীর গলাচিপার বিআই রোড এলাকার রেজাউল ইসলামের স্ত্রী শাহানাজ (৬২) মারা যান।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হয়েছে। পৌর এলাকার বিড়ালাকুঠি মহল্লার বাসিন্দা সয়দাবাদ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আবুল হাসান (৭৫) শ্বাসকষ্ট নিয়ে সোমবার সকালে নিজ বাড়িতে মারা যান। এদিকে শহরের রায়পুর মহল্লার রাজিয়া বেগম (৬৫) গত রবিবার সকালে ঢাকায় ছেলের বাড়িতে করোনা উপসর্গ নিয়ে মারা যান।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় করোনার উপসর্গ নিয়ে বদর উদ্দিন (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। বদর উদ্দিন দামুড়হুদার দর্শনার শ্যামপুর গ্রামের মৃত দিদার মণ্ডলের ছেলে।

জামালপুর : করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় জামালপুর জেলা পরিষদের পিয়ন ইদ্রিস আলীর (৫৪) মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে জামালপুর সদর হাসপাতালে মারা যান তিনি। গত রবিবার তিনি নমুনা দিয়েছিলেন। স্বাস্থ্যবিধি অনুসারে তাঁর দাফন করা হয়েছে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দে গত রবিবার রাতে হযরত আলী (৫২) নামের এক মাছ ব্যবসায়ী করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তাঁর বাড়ি গোয়ালন্দ পৌর এলাকার কাইমদ্দিন প্রামাণিকপাড়া মহল্লায়। গতকাল সোমবার সকালে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে তাঁর লাশ দাফন করা হয়।

গাইবান্ধা : গাইবান্ধা শহরের মধ্যপাড়ায় গত রবিবার রাতে করোনার উপসর্গ নিয়ে গোলাম মোস্তফা লালন (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি শহরের মধ্যপাড়ার বাবলু মিয়ার ছেলে। লালন চট্টগ্রামের একটি  পোশাক কারখানায় চাকরি করতেন। তিনি চট্টগ্রাম থেকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গাইবান্ধার বাড়িতে এসেছিলেন।

মাধবপুর (হবিগঞ্জ) : জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে গত রবিবার রাতে মাধবপুরের ৬ নম্বর শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরীর মৃত্যু হয়েছে। এক সপ্তাহ ধরে ঢাকার একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : কালীগঞ্জে গত রবিবার রাতে করোনা উপসর্গ নিয়ে মোস্তাক আহমেদ (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি চার দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। মোস্তাক আহমেদ উপজেলার হেলাই গ্রামের মতলেব মণ্ডলের ছেলে। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী।

নাটোর : করোনা উপসর্গ নিয়ে নাটোর সদর উপজেলার তেবারিয়া আরমান মোড়ে গতকাল সোমবার লোকমান হোসেন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। লোকমান হোসেন ঢাকায় কাপড় বিক্রির ব্যবসা করতেন। তিনি গত রবিবার জ্বর, সর্দি-কাশি নিয়ে আরমান মোড়ের বাড়িতে আসেন।

মন্তব্য



সাতদিনের সেরা