kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

নাটোর-রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

কালের কণ্ঠ ডেস্ক   

৬ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরের খোলাবাড়িয়ায় ইটবাহী ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মারা গেছেন ব্র্যাকের এক কর্মকর্তা। এ ঘটনায় আহত হয়েছেন ওই কর্মকর্তার স্ত্রী। অন্যদিকে রংপুরের মিঠাপুকুরে হাটে সবজি বিক্রি করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এক কৃষক। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে :

নাটোর : খোলাবাড়িয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া ব্র্যাক কর্মকর্তার নাম মোস্তফা কামাল। তিনি নওগাঁর বদলগাছী উপজেলা ব্র্যাক শাখার ম্যানেজার। তাঁর গ্রামের বাড়ি পাবনার সুজানগর উপজেলায়। জানা গেছে, গতকাল স্ত্রী দিপ্তি খাতুনকে নিয়ে মোটরসাইকেলে করে অসুস্থ শাশুড়িকে রক্ত দিতে পাবনার সুজানগর যাচ্ছিলেন। রাস্তা সংক্ষিপ্ত হবে ভেবে তিনি হালতি বিলের রাস্তা দিয়ে নাটোরে আসার চেষ্টা করেন। এ সময় নাটোর সদর উপজেলার পাটুল খোলাবাড়িয়া এলাকার সাবমার্সিবল রোডে একটি ইটবাহী ট্রলির সঙ্গে তাঁর মোটরসাইকেলের ধাক্কা লাগে।

রংপুর : রংপুরের মিঠাপুকুরে হাটে সবজি বিক্রি করতে গিয়ে মাইক্রোবাসের ধাক্কায় মারা গেছেন মতিয়ার রহমান নামের এক কৃষক। এ ঘটনায় আহত হয়েছেন দুজন। মতিয়ার রহমান উপজেলার লতিবপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে বাইসাইকেলে করে নিজের ক্ষেতের সবজি বিক্রি করতে জায়গীরহাট যাচ্ছিলেন মতিয়ার রহমান।

মন্তব্য



সাতদিনের সেরা