kalerkantho

বুধবার । ২৪ আষাঢ় ১৪২৭। ৮ জুলাই ২০২০। ১৬ জিলকদ  ১৪৪১

করোনা উপসর্গ নিয়ে আরো ১৩ জনের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

৬ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনা উপসর্গ নিয়ে আরো ১৩ জনের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর, সিলেট, পটুয়াখালী, রাজবাড়ী, গাজীপুর, বরিশালের গৌরনদী ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চাঁদপুরে মারা গেছে পাঁচজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবরে বিস্তারিত—

চাঁদপুর : সিভিল সার্জন সাখাওয়াত উল্লাহ জানান, পাঁচজনের তিনজন হাজীগঞ্জ উপজেলার বাসিন্দা। তাঁরা হলেন আবুল কালাম (৫৫), আব্দুল আওয়াল (৪৮) ও কলেজছাত্রী মিথিলা (১৮)। আব্দুল আওয়াল হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহ্বায়ক। চাঁদপুর সদরে মারা গেছেন মাহবুবুল হক পাটোয়ারী (৬৫) নামের একজন। মতলব দক্ষিণ উপজেলায় মারা যাওয়া ব্যক্তির নাম আবদুল কুদ্দুস (৫৫)।

পটুয়াখালী : দুজনের মৃত্যু হয় পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে। আরেকজনের মৃত্যু হয় মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। একজন পটুয়াখালী শহরের থানাপাড়া গোডাউন এলাকার বাসিন্দা, একজন কোড়ালিয়া এলাকার বাসিন্দা। আরেকজনের বাড়ি মির্জাগঞ্জ উপজেলার কিছমত গ্রামে।

রাজবাড়ী : খানখানাপুর ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের বাসিন্দা এবং ঢাকার ইম্পেরিয়াল কলেজের সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন (৫৫) বৃহস্পতিবার মারা যান। তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গাজীপুর : শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে এক কৃষকের (৫৫) মৃত্যু হয়। হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমান জানান, ওই ব্যক্তি শ্রীপুরের প্রহ্লাদপুর গ্রামের বাসিন্দা।

রূপগঞ্জ : জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে জসিম উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি তারাব পৌরসভার আড়িয়াব এলাকার বাসিন্দা।

সিলেট : বন্দরবাজারের আরএল ইলেকট্রনিকসের মালিক ও কুমারপাড়ার বাসিন্দা ইকবাল হোসেন খোকার (৫৫) মৃত্যু হয়। পরিবারের অভিযোগ, সিলেটের চারটি হাসপাতাল ঘুরেও চিকিৎসা না পেয়ে তাঁর মৃত্যু হয়েছে।

গৌরনদী : উপজেলার বানিয়াশুরী গ্রামে এক গৃহবধূর মৃত্যু হয়। তিনি জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গতকাল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাঁর।

মন্তব্য



সাতদিনের সেরা