kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

নাটোরে চাচাতো বোনকে ধর্ষণচেষ্টায় যুবক গ্রেপ্তার

বিভিন্ন স্থানে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ

কালের কণ্ঠ ডেস্ক   

৪ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



নাটোরে চাচাতো বোনকে ধর্ষণচেষ্টায় যুবক গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে সাত বছর বয়সী এক মেয়েশিশুকে ধর্ষণচেষ্টার মামলায় তার চাচাতো ভাই মনিরুল ইসলামকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে তাঁকে গ্রেপ্তার করা হয়। এদিকে টাঙ্গাইলের মধুপুর উপজেলার পাহাড়ি এলাকার কালিয়াকুড়ি গ্রামে এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে দাদা-নাতির বিরুদ্ধে। এ ছাড়া দিনাজপুরের বিরামপুরে অস্ত্রের ভয় দেখিয়ে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবক এবং নাটোরের গুরুদাসপুরে অপর শিশুকে যৌন নিপীড়ন করার মামলায় আরো এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত—

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে সাত বছর বয়সী চাচাতো বোনকে ধর্ষণচেষ্টায় গ্রেপ্তার হওয়া যুবকের নাম মনিরুল ইসলাম (২০)। গতকাল বুধবার তাঁকে গ্রেপ্তার করা হয়। স্থানীয় বাসিন্দারা জানান, গত শুক্রবার বাড়ির সদস্যরা কাজে ব্যস্ত হয়ে পড়লে মনিরুল চকোলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে তাঁর চাচাতো বোনকে নিজ ঘরে ডেকে নেন। এ সময় তিনি মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করেন। পরে মেয়েটির চিৎকার শুনে স্বজনরা এগিয়ে আসেন। এ সময় মনিরুল কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

মধুপুর (টাঙ্গাইল) : মধুপুর উপজেলার পাহাড়ি এলাকার কালিয়াকুড়ি গ্রামে ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে কবির হোসেন ওরফে কবজ (৫০) ও তাঁর নাতি চান মিয়ার (১৪) বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা মধুপুর থানায় মামলা করলেও একটি মহল ঘটনাটি ধামাচাপা দেওয়ার পাঁয়তারা করছে। ফলে অভিযুক্তরা প্রকাশ্যে ঘুরলেও পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি।

মধুপুর থানার পুলিশ ও মামলার বিবরণ থেকে জানা যায়, উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের কালিয়াকুড়ি গ্রামের চান মিয়া ও তাঁর দাদা কবির এক কিশোরীকে গত শনিবার দুপুরে বাড়ির পাশ থেকে অপহরণ করে। এ সময় তাঁরা ওই কিশোরীকে নিজেদের বাড়িতে আটকে রেখে রাতভর ধর্ষণ করেন। পরদিন রবিবার ওই কিশোরীকে তাঁর বাড়ির পাশে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে চলে যান। পরে ওই কিশোরী বাড়িতে গিয়ে পুরো ঘটনা তার মাকে খুলে বলে। পরে কিশোরীর বাবা বাদী হয়ে মধুপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

বিরামপুর (দিনাজপুর) : বিরামপুরে অস্ত্রের ভয় দেখিয়ে গত সোমবার পঞ্চম শ্রেণির এক মেয়েশিশুকে ধর্ষণের ঘটনায় সঞ্জিত কুমার সিং (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মামলার এজাহার থেকে জানা যায়, সোমবার সন্ধ্যায় বাবা ও প্রতিবেশীদের সঙ্গে বাড়ির পাশে বসে ছিল মেয়েটি। সে সময় সঞ্জিতও সেখানে ছিলেন। একপর্যায়ে মেয়েটি একা বাড়ির দিকে রওনা দেয়। এ সময় সঞ্জিত মেয়েটিকে দেয়ালে ঘেরা পরিত্যক্ত একটি জমিতে নিয়ে ধর্ষণ করেন। পরে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সঞ্জিত পালিয়ে যান।

গুরুদাসপুর (নাটোর) : গুরুদাসপুরে সাত বছরের শিশুকে যৌন নিপীড়নে হৃদয় (১৫) নামের কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, বামনবাড়িয়া গ্রামের এক দিনমজুরের মেয়েকে গত ২৭ মে যৌন নিপীড়ন করে হৃদয় (১৫), জামররুল (১৬) মারুফ (১৪) নামের তিন কিশোর। পরে শিশুটিকে আহত অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা