kalerkantho

বুধবার । ৩১ আষাঢ় ১৪২৭। ১৫ জুলাই ২০২০। ২৩ জিলকদ ১৪৪১

বাস-অটোর সংঘর্ষে প্রাণ গেল স্বামী-স্ত্রী-সন্তানের

পৃথক সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ পাঁচজন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

৪ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



বাস-অটোর সংঘর্ষে প্রাণ গেল স্বামী-স্ত্রী-সন্তানের

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেছে স্বামী-স্ত্রী ও শিশুসন্তানের। এ ঘটনায় আহত হয়েছে এই দম্পতির ছেলে ও অটোভ্যানচালক। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের ভালুকায় এক দম্পতিসহ তিনজন এবং ঝিনাইদহের কালীগঞ্জ ও চট্টগ্রামে একজন করে নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে ও গতকাল বুধবার এসব দুর্ঘটনা ঘটে।

শাহজাদপুরের সরিষাকোল কবরস্থানসংলগ্ন স্থানে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে। নিহতরা হলেন উপজেলার বাদলবাড়ী গ্রামের আন্না রাণী সূত্রধর (৩৫), তাঁর স্বামী কাঞ্ছু সূত্রধর (৪০) ও তাঁদের মেয়ে সিমা সূত্রধর (৭)। এ ঘটনায় মৃত দম্পতির ছেলে শুভ সূত্রধর (১৬) ও অটোভ্যানচালককে উপজেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

গতকাল বিকেলে কাঞ্ছু সূত্রধর ও আন্না রাণী সূত্রধর তাঁদের ছেলে-মেয়েকে নিয়ে আত্মীয়বাড়ি পাশের উল্লাপাড়ার বালসাবাড়ী বাসস্ট্যান্ড থেকে অটোভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। পথে পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের যাত্রীবাহী বাস সজোরে অটোভ্যানটিকে ধাক্কা দেয়।

ভালুকা উপজেলার ভরাডোবা ক্লাবের বাজারে মঙ্গলবার গভীর রাতে ও সিডস্টোর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গতকাল সকালে দুটি দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত ও দুজন আহত হন। নিহতরা হলেন নালিতাবাড়ীর কিনামারা গ্রামের মো. আক্কাছ আলী, তাঁর স্ত্রী কুলে বেগম ও ভালুকার কোনাপাড়া গ্রামের মো. কামরুল হাসান।

ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় একটি গাড়ি পেছন থেকে একটি পিকআপকে ধাক্কা দিলে পিকআপের যাত্রীরা মহাসড়কে ছিটকে পড়ে। তখন অন্য একটি গাড়ির চাপায় কুলে বেগম নিহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা আক্কাছ আলী ও বৃষ্টি নামে এক যাত্রীকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আক্কাছকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে একই মহাসড়কের সিডস্টোর আমতলী এলাকায় কর্মস্থলে যাওয়ার পথে লরির ধাক্কায় কামরুল হাসান নিহত হন।

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের পুরাতন হাট চাঁদনির সামনে গতকাল দুপুরে ট্রাকচাপায় মোবারকগঞ্জ চিনিকল মসজিদের পেশ ইমাম হাফেজ জালাল উদ্দিন (৫০) নিহত হন। তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গেবাডাঙ্গা গ্রামের মৃত রাছেক মোল্লার ছেলে। চাকরিসূত্রে তিনি সপরিবারে মোবারকগঞ্জ চিনিকল আবাসিক এলাকায় বসবাস করতেন।

চট্টগ্রাম : নগরের খুলশী থানার জাকির হোসেন রোডের গৃহায়ণ অফিসের সামনে গতকাল সকালে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহতের নাম জাফর আহমদ (৭০)। তিনি নগরের আতুরার ডিপো এলাকার একটি আসবাবপত্রের দোকানে কাজ করতেন বলে জেনেছে পুলিশ। পুলিশ অভিযান চালিয়ে কাভার্ড ভ্যানের সহকারী বাপ্পী দেকে (২১) আটক করেছে।

[প্রতিবেদনটি তৈরিতে প্রত্যক্ষদর্শী, থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও হাসপাতাল সূত্রে তথ্য দিয়ে সহায়তা করেছেন কালের কণ্ঠ’র সংশ্লিষ্ট এলাকার নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিরা]

মন্তব্য



সাতদিনের সেরা