kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

নাসা গ্রুপ চেয়ারম্যান নজরুল ইসলাম করোনায় আক্রান্ত

পরিবারের অন্য তিন সদস্যও পজিটিভ

নিজস্ব প্রতিবেদক   

২ জুন, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নাসা গ্রুপ চেয়ারম্যান নজরুল ইসলাম করোনায় আক্রান্ত

নজরুল ইসলাম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নাসা গ্রুপের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। তিনি বেসরকারি খাতের এক্সিম ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্সেরও চেয়ারম্যান তিনি। এই শিল্পপতি ছাড়াও তাঁর স্ত্রী, পুত্র ও পুত্রবধূ করোনায় আক্রান্ত হয়েছেন।

মজুমদার পরিবারে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে প্রায় এক সপ্তাহ আগে। নজরুল ইসলাম মজুমদার ও তাঁর স্ত্রী নাসরিন ইসলাম বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। তবে তাঁদের ছেলে ওয়ালিদ ইবনে ইসলাম ও তাঁর স্ত্রী রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। বাসায় চিকিৎসা নিয়েও পরিস্থিতির উন্নতি না হওয়ায় গত শনিবার তাঁরা হাসপাতালে ভর্তি হন।

নজরুল ইসলাম মজুমদার বলেন, ‘সপ্তাহখানেক আগে আমার ছেলে ও বউমার শরীরে কভিড-১৯-এর উপসর্গ দেখা দেয়। পরে আমারও উপসর্গ দেখা দিলে আনোয়ার খান মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে স্বাস্থ্যকর্মীরা বাসায় এসে করোনা ও ডেঙ্গু পরীক্ষার জন্য নমুনা নিয়ে যান। পরীক্ষার প্রতিবেদনে আমার স্ত্রীসহ চারজনেরই করোনাভাইরাস পজিটিভ এসেছে। এখন পর্যন্ত আমরা বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি। সবার স্বাস্থ্য পরিস্থিতি উন্নতির দিকে।’

দেশবাসীর কাছে দোয়া চেয়ে এই শিল্প উদ্যোক্তা বলেন, ‘সতর্কতার সঙ্গেই চলাফেরা করেছি। তার পরও করোনাভাইরাস সংক্রমিত হওয়াকে আল্লাহর পক্ষ থেকে পরীক্ষা হিসেবেই নিয়েছি। দেশের অনেক শিল্প উদ্যোক্তাই ইতিমধ্যে এই ভাইরাস সংক্রমণের শিকার হয়েছেন। সবার জন্য দেশের সব মানুষের কাছে দোয়া চাচ্ছি।’

নজরুল ইসলামের স্ত্রী নাসরিন ইসলাম এক্সিম ব্যাংকের উদ্যোক্তা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এই পরিবারের মালিকানাধীন নাসা গ্রুপের বার্ষিক টার্নওভার ৩৫ কোটি ডলার।

মন্তব্য



সাতদিনের সেরা