kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

৩১ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নওগাঁর মহাদেবপুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন। এ সময় আহত হয়েছেন এক শিশু। মান্দা উপজেলায় মারা গেছেন একজন। অন্যদিকে গাইবান্ধার সাদুল্যাপুরে পাওয়ার ট্রলির চাপায় এক শিশু নিহত হয়েছে। এ নিয়ে আমাদের প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত :

মহাদেবপুর-বদলগাছী (নওগাঁ) : মহাদেবপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের নওহাটা মোড় এলাকায় শুক্রবার রাত ১১টার দিকে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন—রনাইল গ্রামের মৃত নূর ইসলামের ছেলে মজনু (৩০) এবং নিয়ামতপুর উপজেলার তালপুকুরিয়া গ্রামের মৃত হারুনের ছেলে ভুট্টো (৪৫)। এতে জাকিয়া (১০) নামে এক শিশু আহত হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেছে। মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় মোটরসাইকেল দুর্ঘটনায় রথীন চন্দ্র (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তায় মহানগর গ্রামে এ ঘটনা ঘটে। রথীন নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামের অমল ডাক্তারের ছেলে। মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, রথীন মান্দা উপজেলার বাঁকাপুর গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার রাতে মোটরসাইকেল নিয়ে দেলুয়াবাড়ি বাজারে যান। ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি তালগাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান তিনি।

গাইবান্ধা : গাইবান্ধার সাদুল্যাপুরে পাওয়ার ট্রলির চাপায় রাফিয়া জান্নাত (৪) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তার বাবা মো. হোসেন আলী ওরফে শিপন ও মা। গতকাল উপজেলার সাদুল্যাপুর-ঠুটিয়াপুকুর সড়কের ভাতগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। হোসেন আলীর বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম রাজীবপুর গ্রামে। হোসেনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও তাঁর স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাদুল্যাপুর থানার ওসি  মো. মাসুদ রানা জানান, মোটরসাইকেলযোগে হোসেন আলী স্ত্রী ও মেয়েকে নিয়ে বাড়ি থেকে বগুড়ার নন্দীগ্রামে যাচ্ছিলেন। পথে পেছন থেকে একটি পাওয়ার ট্রলি মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই রাফিয়া মারা যান। পাওয়ার ট্রলি ও এর চালককে আটক করা হয়েছে।

মন্তব্য