kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

করোনা উপসর্গে সাবেক এমপিসহ তিনজনের মৃত্যু

কামরুন্নাহার পুতুল সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বগুড়ায় এক সাবেক সংসদ সদস্য মারা গেছেন। এ ছাড়া গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও সিরাজগঞ্জের শাহজাদপুরে আরো দুজনের মৃত্যু হয়েছে। বিস্তারিত কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে—

বগুড়া : সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল (৬৫) গত বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান। তিনি প্রয়াত সংসদ সদস্য মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী। সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, কামরুন্নাহার কয়েক দিন ধরে জ্বর, পাতলা পায়খানা এবং খাবারে অরুচিজনিত সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার রাতে অবস্থার অবনতি হলে তাঁকে শজিমেক হাসপাতালে নেওয়া হয়। তাঁর সমস্যাগুলো করোনা উপসর্গের সঙ্গে মিলে যাওয়ায় তিন দিন আগে নমুনা সংগ্রহ করা হয়। তবে বৃহস্পতিবার পর্যন্ত রিপোর্ট পাওয়া যায়নি।

গোবিন্দগঞ্জ : জ্বর, সর্দি, শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তি (৩৮) গতকাল শুক্রবার সকালে মারা যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। তিনি উপজেলার সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর গ্রামের একজন কাপড় ব্যবসায়ী। উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, গত ১৮ মে ওই ব্যক্তির বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়; কিন্তু চার দিনেও ফলাফল আসেনি।

শাহজাদপুর : গত বৃহস্পতিবার শ্বাসকষ্ট নিয়ে এক নারী (৬০) মারা গেছেন। তিনি উপজেলার পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া ব্যাপারীপাড়া গ্রামের বাসিন্দা। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, গাজীপুর থেকে ওই নারী পাঁচ দিন আগে শ্বাসকষ্ট নিয়ে বাড়ি ফেরেন। বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়ার আধাঘণ্টা পর তিনি মারা যান। তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা