kalerkantho

মঙ্গলবার  । ২০ শ্রাবণ ১৪২৭। ৪ আগস্ট  ২০২০। ১৩ জিলহজ ১৪৪১

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



সড়ক দুর্ঘটনায় পাবনার ফরিদপুর, শেরপুরের শ্রীবরদী ও হবিগঞ্জের নবীগঞ্জে চারজন নিহত হয়েছে। আহত হয়েছে ছয়জন। গতকাল শুক্রবার এসব ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :

ফরিদপুর : রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় নিহত আব্দুর রাজ্জাক (৭৫) উপজেলার সদর ইউনিয়নের বেড়হাউলিয়া গ্রামের বাসিন্দা। গতকাল সকালে বেড়হাউলিয়া চরপাড়া কবরস্থানের সামনে ফরিদপুর-ভাঙ্গুড়া মহাসড়কে এ ঘটনা ঘটে। মোটরসাইকেলচালক এ ঘটনায় আহত হন।

শ্রীবরদী : নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার পাশে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লাগলে মারা যান আরমান মিয়া (২০)। তিনি পৌর শহরের তাতিহাটি এলাকার আছাহক আলীর ছেলে। গতকাল উপজেলার ভায়াডাঙ্গা সড়কের ঠাকুরবাড়ি এলাকার এ ঘটনায় আহত হন ওই মোটরসাইকেল আরোহী শান্ত মিয়া।

নবীগঞ্জ : ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহতরা হলেন সিএনজিচালক উপজেলার পারকুল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হাফেজ আহমেদ সুহেল (৩০) এবং যাত্রী ময়মনসিংহের নান্দাইল উপজেলার হরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৬০)। গতকাল দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামের কাছের এ ঘটনায় আহত হয় চারজন।

মন্তব্য