kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

সড়কে ঝরল দুই প্রাণ

অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনামন্ত্রী

কালের কণ্ঠ ডেস্ক   

২১ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরের চরভদ্রাসনে গতকাল পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেলচালক নিহত ও এক আরোহী আহত হয়েছেন। কুমিল্লার চান্দিনায় একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে একজন নিহত হন। এদিকে নরসিংদীর রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে সকালে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে বহনকারী গাড়ি দুর্ঘটনায় পড়ে। এতে গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের বাসারবাড়ি নামক স্থানে ফরিদপুর-চরভদ্রাসন আঞ্চলিক সড়কে দুপুরে নিহত সুজন শেখ (২৫)। আর আহতের নাম এস এম রাশিদুল আলী (৩৩)। সুজন ও রাশিদ হাজীগঞ্জে একটি ব্যাংক থেকে টাকা তুলে চরভদ্রাসন সদর ইউনিয়নের এমপিডাঙ্গী এলাকায় ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়লে সুজন ও রাশিদ গুরুতর আহত হন। এলাকাবাসী তাঁদের চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন।

চান্দিনার মাইজখাঁর ইউনিয়নের সিংআড্ডা এলাকায় সড়কে সকালে নিহতের নাম মো. আরমান (১৭)। সে কোমল পানীয় কম্পানির ডিলার মেসার্স আলিম স্টোরের এসআর এবং দেবিদ্বার উপজেলার নবিয়াবাদ গ্রামের মো. সালাউদ্দিনের ছেলে। আহত ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিকল্পনামন্ত্রীর গাড়ির চালক মো. নেসার জানান, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ত্রাণ বিতরণের উদ্দেশ্যে ঢাকা থেকে গাড়িতে করে (ঢাকা মেট্রো-১৮-৫৭৯৪) সুনামগঞ্জে যাচ্ছিলেন। তাঁকে বহনকারী গাড়িটি সকাল সাড়ে ৭টার দিকে নীলকুঠি বাসস্ট্যান্ডে পৌঁছলে ভৈরব থেকে নারায়গঞ্জগামী একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারালে মন্ত্রীর গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে অক্ষত অবস্থায় ক্ষতিগ্রস্ত গাড়ি থেকে বের হয়ে অন্য একটি গাড়িতে করে সুনামগঞ্জে রওনা দেন মন্ত্রী।

মন্তব্য



সাতদিনের সেরা