kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

ট্রাকচাপায় প্রাণ গেল ঘুমন্ত মা-মেয়ের

সড়ক দুর্ঘটনায় আরো দুজন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

১০ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ট্রাকচাপায় ঘুমন্ত মা ও মেয়ের প্রাণ গেছে। রাজশাহীর তানোরে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় এক ধানকাটা শ্রমিক ও ময়মনসিংহের গফরগাঁওয়ে ধানবোঝাই অটোরিকশা উল্টে চালক নিহত হয়েছেন। গত শুক্রবার বিকেলে ও রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী, থানা-পুলিশ, হাসপাতাল সূত্রে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

নন্দীগ্রাম পৌর এলাকার ওমরপুরে বগুড়া-নাটোর মহাসড়কে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নিহতরা হলেন ওমরপুরের মৃত কোরবান আলীর স্ত্রী কাতেজান বিবি (৬৫) ও মেয়ে কাতুলী বেগম (৪৩)। তাঁরা মহাসড়কের পাশে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় নির্মিত কুঁড়েঘরে বাস করতেন।

পঞ্চগড় থেকে বালুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬৬৩৫) নাটোরের দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে কুঁড়েঘরটিতে ঢুকে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়েন মা-মেয়ে। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা রেকার দিয়ে ট্রাক সরিয়ে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেন। চালক পালিয়ে গেলেও ট্রাকসহ তাঁর সহকারী আলম শেখকে (৩০) আটক করেছে পুলিশ। এ ঘটনায় চালক ও সহকারীর নামে থানায় মামলা হবে।

তানোর পৌর এলাকার আমশো মেডিক্যাল মোড়ের পাশে শুক্রবার সন্ধ্যায় নিহতের নাম তাজেমুল ইসলাম (৩৮)। তিনি উপজেলার মুণ্ডুমালা পৌর এলাকার আইড়া মোড়ের বাসিন্দা আব্দুস সাত্তার ছেলে। এ ঘটনায় গতকাল শনিবার নিহতের ভাই রবিউল ইসলাম উপজেলার সিধাইড় গ্রামের নাহিদ হাসানকে অভিযুক্ত করে তানোর থানায় মামলা করেছেন।

আমশো গ্রামের রাকিবুর রহমানের জমি থেকে ধান কেটে মাথায় নিয়ে শ্রমিকরা ফিরছিলেন। এ সময় নাহিদ বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে তাজেমুলকে ধাক্কা দিয়ে পালিয়ে যান।

ময়মনসিংহের গফরগাঁওয়ের নিগুয়ারী ইউনিয়নের ভুষভুষিয়া গ্রামে শুক্রবার বিকেলে নিহত শান্ত মিয়া (১৫) উপজেলার অললী গ্রামের হারুন মিয়ার ছেলে। অটোরিকশায় চালক শান্ত মিয়া ধানবোঝাই করে যাওয়ার সময় একটি খালের সংযোগস্থলে অটোরিকশাটি উল্টে যায় এবং সে ভাঙা কালভার্টের ওপর ছিটকে পড়ে।

মন্তব্য



সাতদিনের সেরা