kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

মির্জা আজম বললেন

প্রধানমন্ত্রী চার কোটির বেশি মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন

জামালপুর প্রতিনিধি   

১০ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী চার কোটির বেশি মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনেক ভালোবাসেন। করোনা সংক্রমণে লকডাউনের কারণে সব কিছু স্থবির হয়ে গেছে। অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পর্যন্ত সারা দেশে চার কোটির বেশি কর্মহীন নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন।

গতকাল জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ সহায়তার উপহারসামগ্রী এবং জেলা আওয়ামী লীগের নেতাদের ব্যক্তিগত সহায়তায় ত্রাণ কার্যক্রম নিয়ে জেলা আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে থাকেন, দরিদ্র মানুষের কোনো দল নেই। তাই তাঁর নির্দেশেই আওয়ামী লীগের নেতাকর্মীরা এই করোনা পরিস্থিতি মোকাবেলায় সর্বস্তরের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে আসছেন।

মির্জা আজম আরো বলেন, করোনাভাইরাসের নমুনা পরীক্ষার জন্য জামালপুরেই প্রথমবারের মতো বেসরকারি উদ্যোগে একটি আরটি-পিসিআর ল্যাব স্থাপন করছি। আগামী ১২ মে ল্যাবটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মধ্য দিয়ে এখানে নমুনা পরীক্ষার কার্যক্রম শুরু করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা