kalerkantho

বৃহস্পতিবার । ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৪ জুন ২০২০। ১১ শাওয়াল ১৪৪১

বাবা-মেয়ের প্রাণ নিভল সড়কে

পৃথক স্থানে নিহত আরো ৫

কালের কণ্ঠ ডেস্ক   

৯ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় গতকাল গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তা এবং তাঁর মেয়ে নিহত হয়েছে। এদিকে বাগেরহাট, সিরাজগঞ্জের শাহজাদপুর, জয়পুরহাট, ঢাকার সাভার ও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পাঁচজন মারা গেছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ঝিনাইদহ : ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী গ্রামীণ ব্যাংক মাগুরা শাখার ফিল্ড কর্মকর্তা সেলিম রেজা (৩৫) ও তাঁর মেয়ে সুমাইয়া আক্তার (১১) নিহত হয়েছে। গতকাল সকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সেলিম রেজা স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মোটরসাইকেলে করে মাগুরা থেকে ঝিনাইদহ শহরের দিকে যাচ্ছিলেন। পথে উল্টো দিক থেকে আসা ট্রাক বাইকটিকে ধাক্কা দেয়।

মোল্লাহাট : গতকাল সকালে পিকআপচাপায় নিহত স্কুলছাত্র তামিম শেখ (১৪) উপজেলার দিগঙ্গা গ্রামের মিকাইল শেখের ছেলে। কাটাখালী হাইওয়ে থানার ওসি মো. রবিউল ইসলাম জানান, তামিম সুরিগার্থী এলাকায় দাঁড়িয়ে ছিল।

শাহজাদপুর : গাড়াদহ বাজারপাড়া এলাকায় গতকাল ভোরে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে এক শ্রমিক নিহত ও পাঁচ শ্রমিক আহত হয়। নিহত আব্দুল ওয়াব প্রামাণিক (৪৫) নারায়ণদহ গ্রামের মৃত কফেত আলী প্রামাণিকের ছেলে।

জয়পুরহাট : ট্রাক্টরের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী হবিবর রহমান (৪০) ছাওয়ালপাড়া গ্রামের আব্দুল হোসেনের ছেলে। গতকাল সদর উপজেলার পাইকর দাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

সাভার : গেণ্ডা বাসস্ট্যান্ড এলাকায় গতকাল সকালে কাভার্ড ভ্যানচাপায় নিহত মরিয়ম বেগম (৩৫) আল মুসলিম গ্রুপের পোশাক কারখানার শ্রমিক।

নাসিরনগর : গতকাল সকালে উপজেলার চিতনা গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক্টর উল্টে খালে পড়লে নিহত হন চিতনা গ্রামের ধনু মিয়ার ছেলে চালক মো. নূরুল আমিন (৪০)।

মন্তব্য



সাতদিনের সেরা