kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

মানিকগঞ্জে তিন হাজার বস্তা খাদ্য বিতরণ বসুন্ধরার

মানিকগঞ্জ প্রতিনিধি   

৮ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



করোনাভাইরাস পরিস্থিতিতে মানিকগঞ্জে কর্মহীন, দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে এলো দেশের অন্যতম শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। গত দুই দিনে জনপ্রতিনিধিদের মাধ্যমে তিন হাজার বস্তা খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা।

আট কেজি চাল, দুই কেজি ডাল, এক কেজি চিনি ও এক লিটার তেল রয়েছে প্রতিটি বস্তায়। সামাজিক দূরত্বের বিষয়টি নিশ্চিত করার জন্য মানিকগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে এই সহায়তা।

বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু জানান, ১৫ এপ্রিল পর্যন্ত এই খাদ্য সহায়তা কর্মসূচি চলবে। প্রয়োজনে কর্মসূচির মেয়াদ আরো বাড়ানো হবে। তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের লক্ষ্যই হলো দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। যে কারণে সব ধরনের দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকেছে বসুন্ধরা। এটা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তা ও পরিকল্পনার ফসল।

প্রসঙ্গত, করোনাভাইরাস দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা অনুদান, করোনাভাইরাস আক্রান্তদের জন্য হাসপাতাল নির্মাণ, বিভিন্ন প্রতিষ্ঠানে সুরক্ষা দ্রব্য প্রদান, দেশব্যাপী দুস্থদের খাদ্য সহায়তাসহ বিভিন্ন কর্মসূচি শুরু করেছে বসুন্ধরা গ্রুপ।

মন্তব্য



সাতদিনের সেরা