kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

রূপগঞ্জে ক্ষুধার্তদের পাশে বসুন্ধরা ও রংধনু গ্রুপ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জে) প্রতিনিধি   

৮ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



রূপগঞ্জ প্রেস ক্লাবের ‘ক্ষুধার্তদের জন্য খাবার’ কর্মসূচিতে দেশের বৃহৎ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপ এবং রংধনু গ্রুপ ৫০৪ প্যাকেট খাদ্যসামগ্রী পাঠিয়েছে।

মধ্যবিত্ত দরিদ্র শ্রেণির মানুষ, যাদের নাম সরকারি-বেসরকারি তালিকায় নেই, লোকলজ্জায় নাম লেখাতে চায় না তাদের খোঁজ পেলেই গোপনে বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিক এবং স্বেচ্ছাসেবক দল। মধ্যবিত্তদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেও লোক দেখানো কোনো ফটোসেশন করা হচ্ছে না। রূপগঞ্জ উপজেলা প্রশাসনও এ কার্যক্রমকে নানাভাবে এগিয়ে নিতে সহযোগিতা করছে।

এদিকে রূপগঞ্জ প্রেস ক্লাবের এ কর্মসূচির প্রশংসা করেছেন স্থানীয় সংসদ সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর, স্থানীয় উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভূঁইয়া এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম।

এ ব্যাপারে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময় দেশ ও মানুষের কল্যাণে এগিয়ে আসে। রূপগঞ্জের যেসব মধ্যবিত্ত পরিবার মানুষের কাছে লজ্জায় হাত বাড়াতে পারছে না রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকরা তাদের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছে। এটি একটি ভালো উদ্যোগ।

মন্তব্য



সাতদিনের সেরা