kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

করোনায় প্রাণ গেল দুদক পরিচালকের

কোয়ারেন্টিনে ১০ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক   

৭ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় প্রাণ গেল দুদক পরিচালকের

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল সোমবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) একজন পরিচালকের মৃত্যু হয়েছে। তাঁর নাম জালাল সাইফুর রহমান। রাজধানীর উত্তরায় অবস্থিত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে সম্প্রতি জালাল সাইফুর রহমানের সংস্পর্শে এসেছেন এমন ১০ সহকর্মীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। অন্যদিকে জালাল অসুস্থ হওয়ার পর থেকেই তাঁর স্ত্রী-সন্তান আইসোলেশনে আছেন।

কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলীমুজ্জামান বলেন, ৩০ মার্চ জালাল সাইফুর রহমান জ্বর-কাশি উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাঁর শরীরে করোনার অস্তিত্ব ছিল। আজ (সোমবার) ভোরে মৃত্যুর আগ পর্যন্ত তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

হোম কোয়ারেন্টিনে থেকে দুদকের এক কর্মকর্তা নাম প্রকাশ না শর্তে বলেন, দুদক পরিচালক জালাল সাইফুর রহমান অসুস্থবোধ করার পরই ছুটিতে যান। এর আগে তাঁর সংস্পর্শে আসা ১০ কর্মকর্তাকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তবে তাঁদের কারোরই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো উপসর্গ নেই।

জালাল সাইফুরের আরেক সহকর্মী বলেন, তাঁকে কৃত্রিম শ্বাসপ্রশ্বাস দেওয়া হচ্ছিল। গত রবিবার তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয় বলে তাঁরা শুনেছিলেন। কৃত্রিম শ্বাসপ্রশ্বাসব্যবস্থার প্রয়োজন হবে না বলে আশা করা হচ্ছিল। কিন্তু গতকাল ভোরে হঠাৎ তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

মন্তব্য



সাতদিনের সেরা