kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

৬ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



বিভিন্ন জায়গায় গতকাল সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত—

নবীগঞ্জ : করগাঁও ইউনিয়নের বেগমপুর নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় পড়েন সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর গ্রামের নুর ইসলামের ছেলে খেলু মিয়া (৩০)। ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্বরূপকাঠি : গতকাল দুপুর ১টার দিকে স্বরূপকাঠি-পিরোজপুর সড়কের সেহাংগল বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছেন মোটরসাইকেল আরোহী বিদ্যুৎ সুতার (২৪)।

রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া সড়কে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আফড়া এলাকায় গতকাল পিকআপের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে এক নারী যাত্রী নিহত এবং ছয়জন আহত হয়েছেন। নিহতের নাম সরস্বতী (৫০)। তিনি পাংশা উপজেলার কলিমহর গ্রামের মৃত উপেন্দ্র নাথের স্ত্রী।

জয়পুরহাট : জয়পুরহাটের কালাইয়ে গতকাল দুপুরে রাস্তা পার হতে গিয়ে ব্যাটারিচালিত অটোভ্যানের ধাক্কায় আরিফ হোসেন (৬) নামের এক শিশু মারা গেছে। আরিফ পুনট পাঁচপাইকা গ্রামের সুলতান মাহমুদের ছেলে।

সাতকানিয়া : চট্টগ্রামের সাতকানিয়ায় গতকাল কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম মো. বাবুল বাবুর্চি (৩০)। তিনি চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন কালা মিয়া পাড়ার নুরুল আলমের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা